‘এবার তবে বিদায়’! খড়ি, ঋদ্ধির পর সরিয়ে দেওয়া হচ্ছে দ্যুতিকেও? সাদা শাড়ি পরে কী ইঙ্গিত দিল শ্রীমা?

বাংলা টেলিভিশনের পর্দায় এমন কিছু কিছু ধারাবাহিক আসে যা স্বর্ণাক্ষরে নিজেদের নাম লিখে যায়। সেই সমস্ত ধারাবাহিকগুলিকে দর্শকরা মনে রাখেন বহু বছর। জি বাংলার পর্দায় তেমন‌ই একটি ধারাবাহিক ছিল মিঠাই। আর সেইসময় গাঁটছড়া হয়ে উঠেছিল মিঠাইয়ের অন্যতম প্রতিদ্বন্দী একটি ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়ে জুটি বেঁধেছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায় ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। দর্শকরা ভীষণ পছন্দ করছিলেন এই ধারাবাহিকটি। কিন্তু একটি গল্প বহু বছর ধরে চলতে চলতে গল্পের খেই হারিয়ে ফেলে। আর তেমনটাই হয়েছে ধারাবাহিক গাঁটছড়ার ক্ষেত্রে।

কেন গাঁটছড়া ধারাবাহিক ছেড়েছিলেন শোলাঙ্কি রায়?

কয়েকমাস আগে এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী শোলাঙ্কি রায়। তিনি অবশ্য নিজের শারীরিক অসুস্থতার কারণে এই ধারাবাহিক ছেড়ে দিয়েছিলেন। আসলে একটানা ধারাবাহিক করার ধকল তিনি নিতে পারছিলেন না। আর সেই কারণেই ধারাবাহিক ছাড়েন তিনি। আর শোলাঙ্কি ধারাবাহিক ছাড়তেই মুখ থুবড়ে পড়ে গাঁটছড়া। নায়িকা সরতেই অনেকেই এই ধারাবাহিক দেখা বন্ধ করে দেন।

তবে কি ধারাবাহিক ছাড়লেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়?

উল্লেখ্য, এর‌ইমধ্যে গাঁটছড়ার সাম্প্রতিক ট্যাকে দেখানো হয়েছে মারা গেছে ঋদ্ধিমান। আর তাতেই আশঙ্কা ছড়িয়েছে হয়ত ধারাবাহিক ছাড়ছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তাহলে বলা যায় ধারাবাহিক শেষের আগেই নায়ক-নায়িকার বিদায় হয়ে গেল‌। এর‌ইমধ্যে অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের একটি পোস্ট ভাইরাল হয়েছে।

কী লিখেছেন অভিনেত্রী সেই পোস্টে?

আসলে সেই পোস্টে বিদায়ের ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। আর তাতেই ছড়িয়েছে গুঞ্জন। এই ধারাবাহিকে খড়ির দিদি তথা বড় জায়ের ভূমিকায় অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য। অত্যন্ত গুরুত্বপূর্ণ তার চরিত্রটি। আর তাই তিনি এই ধারাবাহিক ছাড়লে একেবারে বিদায় ঘন্টা বেজে যাবে গাঁটছড়ার তা বলা‌ই বাহুল্য।

তবে চিন্তার তেমন কোনও কারণ নেই। অভিনেত্রী নিজের একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে ক্যাপশনে লিখেছেন, ‘এবার তবে বিদায়, আমার এই জন্যই বলা, যাতে ভালোবাসার মানুষ বলে- তাড়াতাড়ি ফিরে এসো লক্ষ্মীটি! সাদা রঙের একটি শাড়িতে অসম্ভব মোহময়ী দেখাচ্ছিল শ্রীমাকে। তার এই ছবি দেখে তাকে প্রশংসায়, মুগ্ধতায় ভরিয়ে দিয়েছেন তার ভক্ত দর্শকরা।

Back to top button