ছোট পর্দায় ফের শোলাঙ্কি ম্যাজিক! স্টার জলসার নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন গাঁটছড়ার অভিনেত্রী!!

অনেকদিন ধরেই এই সংবাদ শোনা যাচ্ছিল যে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক আসতে চলেছে জি বাংলায় (Zee Bangla) এবং স্টার জলসার (Star Jalsha ) পর্দায়। যার মধ্যে ফিরতে পারেন বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। হচ্ছেও তাই। ইতিমধ্যেই জি বাংলা ম্যাজিক মোমেন্টসের একসময়কার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুলের কাহিনীতে ইতি টেনে নিয়ে এসেছেন ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। ধারাবাহিক ইতিমধ্যে বেশ পছন্দ হচ্ছে দর্শকদের।

তাছাড়াও সুব্রত রায় প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের জন্য জানা গেছে জনপ্রিয় অভিনেত্রী এবং অভিনেতা। অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিকের মাধ্যমে জি বাংলায় আসছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক ও অভিনেত্রী ঋতব্রতা দে। এছাড়াও এন আইডিয়াস এবং ক্রেজি আইডিয়াসের মাধ্যমেও জি বাংলায় আসতে চলেছেন বহুল জনপ্রিয় মুখ এমনটাই জানা যাচ্ছে। স্টার জলসারও হচ্ছে তেমনই। সম্প্রতি ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারাকে বিদায় দিয়ে চ্যানেল নিয়ে এসেছে টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া।

তবে এখানেই শেষ নয়, জানা গেছে ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকে দেখা যাবে স্টার জলসার ঘরের মেয়ে শ্যামৌপ্তি মুদলিকে। ধারাবাহিকে তার বিপরীতেও অভিনয় করছেন আরেকজন জনপ্রিয় তারকা অভিনেতা নীল ভট্টাচার্য্য। ইতিমধ্যেই ধারাবাহিক লুক সেট হয়ছে শেষ। তবে এবার আসি ম্যাজিক মোমেন্টসে। গতকালই জানা গেছে প্রযোজনা সংস্থার সঙ্গে চূড়ান্ত কথা না হলেও লীলা গঙ্গোপাধ্যায়ের স্টার জলসার এই আসন্ন ধারাবাহিকের মাধ্যমে ২ বছর পর ছোটপর্দায় পা রাখতে চলছেন অভিনেতা শন ব্যানার্জী।

ধারাবাহিকতে তাকে দেখা যেতে চলেছে একদম অন্যরূপে। একজন রোমান্টিক হিরো হিসেবেই শন ধরা দিতে চলেছেন আপনাদের সামনে এবার সেই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনেত্রীকে নিয়ে আসল সংবাদ। প্রথমে জানা গেছিল ধারাবাহিকটির মাধ্যমে পর্দায় আসছে ম্যাজিক মোমেন্টসেরই ঘরের মেয়ে সোনামনি সাহা। তবে এখন শোনা যাচ্ছে ধারাবাহিকের মাধ্যমে পর্দায় দিয়েছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার অভিনেত্রী।

আরো পড়ুন: গ্রাস করেছিল একাকীত্ব! ছাদ থেকে পড়ে গিয়ে প্রাণ যায় দাপুটে অভিনেতা চিন্ময় রায়ের! মৃত্যুবার্ষিকীতে জানুন অজানা কথা

হ্যাঁ অবাক হলেও এটাই সত্যি। ধারাবাহিক গাঁটছড়া শেষ হয়েছে কিছু মাস আগেই। সেই ধারাবাহিকেই মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সোলাঙ্কি রায়, শ্রীমা ভট্টাচার্য এবং অনুষ্কা গোস্বামী। এবার শোনা যাচ্ছে ম্যাজিক মোমেন্টসের মাধ্যমেই পর্দায় ফিরছেন আপনাদের প্রিয় বনি অর্থাৎ অনুষ্কা গোস্বামী। ধারাবাহিকের জন্য সম্প্রতি লুক সেট দিয়েছেন তিনি। এছাড়াও আরও দুইজন নতুন মুখ গিয়েছিলেন লুক সেটে। তবে জানা যাচ্ছে তাকেই নির্বাচন করেছেন প্রযোজনা সংস্থা। সব যদি ঠিক থাকে তাহলে এই প্রথমবার প্রধান অভিনেত্রী হিসেবে আসবেন তিনি। তাহলে আপনাদের কি মনে হয় শন ব্যানার্জী সঙ্গে কেমন মানবে তার জুটি?

Back to top button