লুকিয়ে প্রেমের দিন শেষ! খুল্লামখুল্লা প্রেম করছেন স্টার জলসার জনপ্রিয় নায়ক-নায়িকা! কারা জানেন?

অভিনয় সূত্রে ভালোবাসায় জড়িয়েছেন এমন জুটি টলিপাড়ায় ঢের রয়েছে। একসময় ধারাবাহিক ও পরে বাস্তব জীবনের রোম্যান্সে মেতেছেন টেলিপর্দার তারকা জুটিরা। অনেকেই আছেন যাঁরা লুকিয়ে লুকিয়ে প্রেম করেন। সময় আসতেই নিজেদের সম্পর্কের খবর জাহির করেন প্রকাশ্যে। তেমনই এক জুটির প্রেমের রহস্য ফাঁস হল এবার।

টেলি তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। তাঁদের জীবনধারা, প্রেম ও সম্পর্ক সম্বন্ধে নিত্য আলোচনা চলেই। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন নেটিজেনেরা। একটু খবর পেলেই শুরু হয়ে যায় চর্চা। কিন্তু তাতে কি! তারকাদের প্রেম কিন্তু চলে জমিয়ে, গোপনে।

কিন্তু একটা কথা আছে না, যা রটে তার কিছুটা বটেও। সঙ্গীকে আড়ালে রাখলেও প্রেমের আগুন ঠিকই আঁচ পান সকলে। তখন লুকোছুপি না করে বলেই দেন সঙ্গীর নাম। বর্তমানে টলিপাড়ার হিট কাপল শ্বেতা-রুবেল, নীল-তৃণা, রাহুল-দেবাদৃতার গল্পটিও সেরকমই। আর এবার তালিকায় যুক্ত হল নতুন নাম।

আরো পড়ুন: পরাগকে মৃত্যু মুখে ঠেলে দিচ্ছে পলাশ! শিমুলের ওপর প্রতিশোধ নিতে দাদার অপারেশন আটকে দিলো অসভ্য পলাশ!

পর্দার পরিচিত মুখ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য ও ইন্দ্রনীল চ্যাটার্জি। একাধিক সিরিয়ালে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন শ্রীমা। ধারাবাহিক ছাড়িয়ে ওয়েবপর্দাতেও নাম লিখিয়েছেন নায়িকা। এছাড়া ইন্দ্রনীলও ‘কে আপন কে পর’, ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়েছেন। শ্রীমা ইন্দ্রনীলের সম্পর্ক নিয়ে বিস্তর আলোচনা চলছিল। এবার জুটি তাঁদের সম্পর্ককে আনলেন প্রকাশ্যে।

গতকাল অভিনেত্রী শ্রীমার জন্মদিন ছিল। আর অভিনেত্রীর জন্মদিনের দিন সারপ্রাইজ প্ল্যান করেছেন ইন্দ্রনীল। শুধু তাই নয়, অভিনেত্রীর ছবি পোস্ট করে ভালোবাসা জানিয়েছেন তিনি। পাল্টা ভালোবাসা জানিয়েছেন শ্রীমাও। যা দেখে স্পষ্ট যে প্রেম করছেন তাঁরা। জুটিকে একসঙ্গে দেখে খুশি তাঁর অনুরাগীরাও।

Back to top button