আসছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড! দর্শকদের মতে এই বছরে সবচেয়ে প্রিয় জুটির খেতাব পেল কারা? আগাম জেনে নিন

এই মুহূর্তে বাংলা বিনোদনের ধারাবাহিক (Bengali Serial) চ্যানেলগুলিতে চলছে উৎসবের মরশুম। সদ্য অনুষ্ঠিত হয়েছে স্টার জলসা (Star Jalsha) জনপ্রিয় অ্যাওয়ার্ড শো ‘স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড’ (Star Jalsha Paribar Award)। অন্যদিকে, শুটিং হয়ে গিয়েছে জি বাংলার (Zee Bangla) ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ (Zee Bangla Sonar Songsar Award)। দর্শকদের মনে উচাটন কোন ধারাবাহিক কোন অ্যাওয়ার্ড পেয়েছে? সেরার সেরা জুটির শিরোপা পেয়েছে কোন ধারাবাহিক? প্রথম সারির দুই বিনোদনের চ্যানেল দেখানোর আগে এবার প্রকাশ্যে সেরার সেরা জুটির তালিকা।

একটি জনপ্রিয় বাংলা বিনোদন ইউটিউব (Bengali Entertainmnet Youtube Channel) চ্যানেলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল বর্ষ সেরা জুটির। সমাজ মাধ্যমে ভোটের মাধ্যমে বেছে নেওয়া হয়েছিল বাংলা ধারাবাহিকের (Bengal Serial) সেরা জুটিদের। পর্ণা-সৃজন, দুর্জয়-রাণী, জগদ্ধাত্রী-স্বয়ম্ভু, গীতা-স্বস্তিক -চার জুটির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর কে হয়েছে সেরার সেরা?

ভোটের নমিনেশনে না থাকলেও বাংলা ধারাবাহিকের দর্শক কমেন্টে জানিয়েছে ধারাবাহিকের পঞ্চম স্থান অধিকার করেছে ‘রুপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকের উজান ও পূর্ণা। অন্যদিকে, ভোটের ফলাফল বলছে ধারাবাহিকে চতুর্থস্থান অধিকার করেছে স্টার জলসার ‘গীতা এলএলবি’ ধারাবাহিকের

গীতা আর স্বস্তিক। সদ্য আরম্ভ হয়েছে এই ধারাবাহিক। আর তার মধ্যে ৫১৬টি ভোট পেয়েছে এই ধারাবাহিক। সদ্য শুরু হওয়া এই ধারাবাহিক প্রথম সপ্তাহ থেকে টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে।

আরো পড়ুন: বাবার নামে কলঙ্ক! প্রথমদিন স্কুলে গিয়ে বাবার জন্য নাক কাটল অসুস্থ রূপার! বাবা-মেয়ের সম্পর্কে কী বাড়বে তিক্ততা?

তৃতীয় স্থানে রয়েছে বেঙ্গল টপার ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’-র জনপ্রিয় জুটি জগদ্ধাত্রী-স্বয়ম্ভু। বেঙ্গল টপার হওয়ার দড়ুন খুব সহজে ভোট এক জোট করেছে এই ধারাবাহিক। এই জুটির প্রাপ্ত ভোট সংখ্যা ১৮৯২। অপরদিকে অল্প পার্থক্যে আগের জুটিকে হারিয়ে দ্বিতীয় স্থান অধিকার করেছে নিম ফুলের মধুর পর্ণা আর সৃজন। প্রাপ্ত ভোট ১৯৭৮।

বলা বাহুল্য, সব ধারাবাহিককে টেক্কা দিয়ে সেরার সেরা কোণ জুটি। বাংলা বিনোদনের প্রথম সারির চ্যানেলকে টেক্কা দিয়ে এই মুহূর্তে সেরা ধারাবাহিক স্টার জলসার তোমাদের রাণী। বাকিদের অনেক পার্থক্যে হারিয়ে সেরা জুটির শিরোপা পেয়েছে দুর্জয়-রাণী। বাকিদের পিছনে ফেলে দুর্জয়-রাণীর প্রাপ্ত নম্বর ৩৯৫৬টি ভোট।

Back to top button