বাবার নামে কলঙ্ক! প্রথমদিন স্কুলে গিয়ে বাবার জন্য নাক কাটল অসুস্থ রূপার! বাবা-মেয়ের সম্পর্কে কী বাড়বে তিক্ততা?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-এ (Anurager Chhowa) এই মুহূর্তে চলছে টান টান পর্ব। সুস্থ হয়ে ফের স্কুলে গিয়েছে সোনা-রূপা। কঠিন অপারেশনের পর রূপাকে স্কুলে ফিরতে দেখে খুশি তার সহপাঠীরা। গোলাপ দিয়ে রূপাকে বরণ করে নিয়েছে তারা। তবে বাড়ি ফিরে সোনা-রূপা স্কুল গিয়েছে শুনে আঁতকে ওঠে দীপা। সংবাদের শিরোনামে ড. সূর্য সেনগুপ্ত। মধুচক্রের অপরাধে গ্রেফতার হয়েছে। বাবা সম্পর্কে মেয়েরা এসব জানুক চায় না দীপা। তাই সে ছুটে আসে সোনা-রূপার স্কুলে।

যদিও সোনা-রূপার দিদিমণি দীপাকে খানিক আশস্ত করে। স্কুলে ফোন আনার অনুমতি স্টুডেন্টদের নেই। তাই সোনা-রূপার পক্ষে স্কুলে থাকাকালীন প্রায় অসম্ভব এই বিষয়গুলো জানা। দীপা নিশ্চিন্ত হয়। তবে দীপাও এই মুহূর্তে ঘুরছে চ্যানেলে চ্যানেলে। সূর্যের কাছে কাতর আর্তি করার ভিডিও ফাঁস হয়েছে ইতিমধ্যেই।

অন্যদিকে, দীপা আর অর্জুনকে একসঙ্গে দেখে বিরক্ত অর্জুন। সোনা-রূপা অর্জুনকে ‘ড্যাডি’ বলছে তা নিজের মুখে শুনেছে সে। তারপর থেকে এসব নিয়ে ভেবে ভেবে চোখে জল এসে যায় সূর্যের। তার অনুপস্থিতিতে তার পরিবার এতখানি এগিয়ে গিয়েছে? সূর্যের শূন্যতা কেউ মনে রাখেনি!

আরো পড়ুন: সূর্যর গাড়ির পিছনে দৌড়াতে গিয়ে আহত দীপা! অনুরাগের ছোঁয়ার আসন্ন দিনে রয়েছে রোমহর্ষক পর্ব

এদিকে সুখে, দুঃখে, আপদে-বিপদে দীপার পাশে ঢাল হয়ে দাড়িয়েছে অর্জুন। দীপার প্রতি অর্জুনের প্রেম নিঃস্বার্থ। তাই বারবার দীপা অর্জুনকে দূরে সরিয়ে দিতে চাইলেও, অর্জুন দীপার থেকে কোনও প্রকার ফিরতি ভালোবাসা পারোয়া না করে দীপার ঢাল হয়ে থেকে গিয়েছে। এমনকি দীপার ভিডিও তুলে সংবাদমাধ্যমে দেখানোর সম্ভবনা দেখে সাংবাদিকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে অর্জুন।

বহুদিন পর সূর্য ও দীপার দেখা হওয়া নিয়ে আশাবাদী ছিলেন ধারাবাহিকের দর্শকরা। ভেবেছিলেন হয়ত খানিক বদল হতে পারে গল্পের পটভূমি। দীপার মুখে মেয়ের অসুস্থতার কথা শুনে মন গলবে সূর্যের। মেয়ের টানে ফের ফিরে আসবে কলকাতায়। পাশে দাঁড়াবে দীপার। কিন্তু সে গুড়ে বালি। ফের এক চোট ভুল বোঝাবুঝির পরে গ্রামে ফিরে গিয়েছে সূর্য।

Back to top button