জলসার নায়িকাদের মধ্যে আপনাদের পছন্দের সুন্দরী নায়িকা কে? জানাতে ভুলবেন না

বাংলা ধারাবাহিক বড় মঞ্চগুলির মধ্যে একটি স্টার জলসা (Star Jalsha)। অসাধারণ কাহিনী, দক্ষ অভিনেতা অভিনেত্রী (Actress) উপহার দেয় দর্শকদের নতুন নতুন চমক। তবে সকলের মনেই প্রশ্ন আছে জলসার এই অপরূপ সুন্দরী নায়িকাদের মধ্যে সবচেয়ে সুন্দরী ককে? আপনারা কি জলসার নায়িকাদের মধ্যে কার রূপে মুগ্ধ টলিউড? কার রূপের চর্চায় হয় সবচেয়ে বেশি?

স্টার জলসার সুন্দরী অভিনেত্রীরা সর্বদাই তাদের রূপে, গুনে নিতে এসেছেন দর্শকদের মন। সে বোঝেনা সে বোঝেনা পাখি হোক, কি ওগো বধূ সুন্দরীর ললিতা বা কিরণমালার কিরণমালা। তাদের তাক লাগানো সুন্দর্য, মিষ্টি হাসি কাত করেছে দর্শকদের মন। তবে শুধু ধারাবাহিকেই নয়, বাস্তব জীবনেও কিন্তু অপরূপ সৌন্দর্যের অধিকারী তারা। পর্দার আড়ালের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের অসাধারণ সৌন্দর্যের ছবি শেয়ার করেন তারা দর্শকদের সাথে।

অনুরাগের ছোঁয়া দিপা থেকে তোমাদের রানীর রানী বাস্তবে কোন অভিনেত্রী বেশি সুন্দরী। তবে কার রূপের চর্চায় মুগ্ধ সকলে জানেন কি আপনার? চলুন তবে জেনে নেওয়া যায় স্টার জলসার কোন অভিনেত্রী বাস্তবে বেশি সুন্দরী।

১) অভিকা মালাকার :

স্টার জলসার ধারাবাহিক তোমাদের রানীর রানী অর্থাৎ অভিকা মালাকার বাস্তব জীবনেও রানীর মতোই মিষ্টি ও সুন্দরী। ২১ বছর বয়সী অভিনেত্রীর এটিই প্রথম ধারাবাহিক। অভিকা তার অভিনয় জীবনে পা রাখে নাচের মাধ্যমে, তিনি জানিয়েছেন তিনি যেখানে নাচ শিখতেন সেই শিক্ষকই স্টার জলসার অডিশনের জন্য তার ছবি পাঠান সেখান থেকেই তিনি সুযোগ পান তোমাদের রানী ধারাবাহিকে অভিনয়ের।

Abhika Malakar | Read All Latest Update On HoopHaap

২) স্বস্তিকা ঘোষ:

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার দিপা বাস্তবে কিন্তু অত্যন্ত সৌন্দর্যের অধিকারী। ধারাবাহিকের তাকে এক সাধারণ মেয়ে হিসেবে দেখা গেলেও তিনি রূপে অন্য অভিনেত্রীদের থেকে কোনও অংশেরই কম যাননা। স্বস্তিকা বয়স বর্তমানে ২২বছর এবং তিনি তার অভিনয় জীবন শুরু করেছিলেন সান বাংলার ধারাবাহিক সরস্বতীর প্রেম দিয়ে।

Anurager Chhowa's Swastika Ghosh is a diva off-screen | Times of India

৩) হিয়া মুখার্জী:

কোর্টে যার মুখ চলে আর কোর্টের বাইরে হাত হ্যা সেই গীতা বাস্তব জীবনে একদম অন্যরকম এবং ইনস্টাগ্রাম তার মডেলিংয়ে তাক লাগিয়ে দেওয়া ছবি দেখে মুগ্ধ তার অনুরাগীরা। তিনি ২০২১ সালে সান বাংলার ধারাবাহিক নয়নতারা ধারাবাহিক গিয়ে তিনি অভিনয় জগতে পা রাখেন এবং তারপর তিনি গীতা LLB ধারাবাহিকে যুক্ত হয় যা বর্তমানে স্টার জলসার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক।

Hiya Mukherjee Biography, Age, Height Boyfriend, Serials, Wiki & More » Telly Bong

৪) শুভস্মিতা মুখার্জী:

স্টার জলসার ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের অভিনেত্রী ঐশানী বাস্তবে অসাধারণ সৌন্দর্যের অধিকারী তিনি। ২৪ বছর বয়সী এই অভিনেত্রী অভিনয় জগতে পা রাখেন ক্ষ্যাপা ওয়েব সিরিজের মাধ্যমে। তার ইনস্টাগ্রাম তার বিভিন্ন ছবি শেয়ারে তিনি হয়ে উঠেছেন স্টার জলসার সবচেয়ে সুন্দরী নায়িকাদের মধ্যে একজন। তবে ঐশাণী রুপী শুভস্মিতাকে যে দর্শকরা অত্যন্ত আপন করে নিয়েছেন তার প্রমাণ পাওয়া যায় হরগৌরী পাইস হোটেলের জনপ্রিয়তা দেখেই।

টিভির নয়া নায়িকা শুভস্মিতাকে চেনেন? | Eisamay

৫) তৃণা সাহা:

লাভ বিয়ে আজ কাল ধারাবাহিকের শ্রাবণ ওঙ্কার ঘোষ অর্থাৎ তৃণা সাহা হলেন স্টার জলসার সবচেয়ে সুন্দরী নায়িকা। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর রূপের প্রশংসা পঞ্চমুখ সারা বাংলা। তার মিষ্টি হাসি দিয়েই মাত করেছেন অনুরাগীদের মন।বোল্ড এবং মিষ্টি রূপের অধিকারী তৃণা তার অভিনয় জীবন শুরু করেছিলেন স্টার জলসারই ধারাবাহিক খোকাবাবু দিয়ে। তরী থেকে শ্রাবণ সমস্ত চরিত্রেরই তার মাধুর্য্য ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়।

Times when Trina Saha proved to be an off-screen diva | Times of India

Back to top button