‘প্রথাগত স্কুল-কলেজে যাইনি…’, মা হলেন জীবনের পরম বন্ধু! বাস্তব জীবনে আসলে কেমন পর্দার ‘খোকাবাবু’ প্রতীক?

সোমবার ৬ই মে টেলিপর্দার ‘খোকাবাবু’ ওরফে অভিনেতা প্রতীক সেনের (Pratik Sen) জন্মদিন। টিভি সিরিয়ালের (TV Serial) পাশাপাশি বড়পর্দাতেও নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন প্রতীক। যদিও অভিনেতার অধিক পরিচিতি বাংলা ধারাবাহিকের (Bengali Serial) হাত ধরেই।

এই মুহূর্তে প্রতীক ব্যস্ত স্টার জজলসায় তাঁর আসন্ন ধারাবাহিক ‘উড়ান’-এর শ্যুটিংয়ে। তবে জন্মদিনটা কেমন কাটাচ্ছেন অভিনেতা প্রতীক সেন?প্রতিবছরের মতো এবছরও তাঁর জন্মদিন পালনের আলাদা কোনও পরিকল্পনা নেই। তবে বন্ধুবান্ধবরা খাওয়ানোর আবদার করলে, এই দিনে তাদের সঙ্গেই সেলিব্রেট করবেন। খাওয়াতে তিনি বরাবর ভালোবাসেন।

দেখতে দেখতে অভিনেতা অভিনয় জগতের ১৬টা বছর কাটিয়ে ফেললেন। যা চেয়েছেন তার সবটুকু অর্জন না করলেও, সিংহভাগটাই অর্জন করে ফেলেছেন অভিনেতা। প্রতীকের কথায়, তাঁর কেরিয়ারে সাফল্য-ব্যর্থতা সবটাই এসেছে। দুটো বিষয় খানিকটা স্বামী-স্ত্রীর মতো। রাত না থাকলে দিন আসবে না। সিনেমা ছেড়ে ধারাবাহিকে অভিনয় করার প্রসঙ্গে প্রতীক বলেন, শুরুতে অনেকেই নাক কুঁচকেছিলেন। তবে প্রতীকের ধারণা সাফল্য যে কোনও জায়গা থেকে আসতে পারে। কেউ বড় পর্দায় সাফল্য পান, কেউ আবার ছোট পর্দা পর্দায়।

pratik sen

জন্মদিনে নিজেকে নিয়ে কী বললেন অভিনেতা প্রতীক সেন?

ইন্ডাস্ট্রিতে প্রতীককে সকলে চেনেন ‘রাগী মানুষ’ হিসেবে। আসলে কী প্রতীক রাগী গোছের মানুষ? অভিনেতার কথায়, পুরোটাই তাঁর লম্বা-চওড়া চেহারা ও চুপচাপ থাকার জন্য। তবে মাঝেমধ্যে প্রতীক রেগেও যান বৈকি! নিজের প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, ছোটবেলা থেকে তিনি প্রথাগত স্কুল বা কলেজে যাননি। তাই বন্ধু-বান্ধবের সংখ্যাও কম। মা তাঁর পরম বন্ধু।

আরও পড়ুন: পারিজাত সেনের কারচুপি রুখল দীপা, আদালতে মৃ’ত শিশুর ডিএনএ টেস্টের দাবি জানাল সে! আসছে চমকে ভরা পর্ব

আসছে প্রতীকের নয়া ধারাবাহিক ‘উড়ান’?

মাঝে বেশ কয়েক বছর পর্দায় কোনও কাজ করতে দেখা যায়নি প্রতীককে। দীর্ঘ বিরতির পর জলসার পর্দায় ‘ডন’ অবতারে ফিরছেন অভিনেতা প্রতীক সেন। ছোটপর্দায় বেশ জনপ্রিয় ছিল প্রতীক আর সোনামণির জুটি। তবে এবার নতুন নায়িকা রত্নাপ্রিয়া দাসের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। নয়া এই ধারাবাহিকের নাম ‘উড়ান’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের পয়লা ঝলক।

Back to top button