পারিজাত সেনের কারচুপি রুখল দীপা, আদালতে মৃ’ত শিশুর ডিএনএ টেস্টের দাবি জানাল সে! আসছে চমকে ভরা পর্ব

Anurager Chhowa Today Episode: জনপ্রিয় টেলি ধারাবাহিক (Tele Serial) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে বর্তমানে চলছে টান টান পর্ব। টিআরপি (TRP) টানতে একের পর এক চমক আনছে এই ধারাবাহিক।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৬ মে (Anurager Chhowa Today Episode 6 May)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে সাময়িক মাথা খারাপের লক্ষণ দেখা গিয়েছিল দীপার। থানা থেকে তাই সত্বর মানসিক হাসপাতালে চালান করা হয়েছিল তাকে। মিশকা অবধি পৌঁছনোর মোক্ষম চালটা সফল হয় দীপার। রাতে সব কয়েদিরা ঘুমিয়ে পড়লে কথার ছলে দীপা বুঝে যায় বীরকে গুম করে তাকে ফাঁসানোর ষড়যন্ত্রে লিপ্ত মিশকাও। তবে মিশকা সূর্যকে ফিরে পেতে আর যাই করুক বীরের কিছু হলে মিশকাকে খু’নের হুমকি দেয় দীপা।

পরে দীপাকে সুস্থ দেখে ফের জেলে চালান করা হয় দীপাকে। তখনই জয় তড়িৎদাকে নিয়ে আসে। দীপা বলে, সে বড় ষড়যন্ত্রের শিকার। বুদ্ধি রেখে এক একটা পা ফেলতে হবে। কারণ অবিবেচক একটা পদক্ষেপ বীরের প্রাণসংশয় ডেকে আনতে পারে। তবে সবার আগে বীরকে খুঁজে বের করা দরকার।

এদিকে, বিরোধী পক্ষের উকিল একের পর এক অভিযোগ আনছে দীপার বিরুদ্ধে। বীরকে খুনের মামলা দায়ের হয়েছে দীপার উপর। আপাতত মৃত দেহ শনাক্ত করা পর্যন্ত দীপা জেল হেফাজতে। কোর্টও মুলতুবি রাখা হয়েছে। দীপা যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে নিজেকে নির্দোষ প্রমাণ করার।

আরও পড়ুন: “পিঠটা আছে তো!” আঁচলের পর এবার ডিজাইনার ব্লাউজ! বর্তমান সমাজের পোশাক নিয়ে ফের মন্তব্য করলেন মমতা শঙ্কর!

এদিন শুনানিতে দীপা দাবী তোলে যে শিশুটির মৃত দেহ মিলেছে তার যেন ডিএনএ করা হয়। আর পুরো প্রক্রিয়াটি হয় পুলিশের নজরদারিতে। দীপার দাবী শুনে চমকে যায় পারিজাত সেন ও তার উকিল। দীপা কোনও দিন হারে না। এবারও হেরে যাওয়ার সম্ভবনা নেই। এখন দেখার দীপা কী উপায়ে নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারে।

Back to top button