Bangla Serial

Sarmistha Acharjee: জি বাংলার রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’কে ভুলতে পারেনি কেউই, বাংলা টেলিভিশনে সাড়া জাগানো অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্য আজ কোথায়? জানলে অবাক হবেন

শর্মিষ্ঠা আচার্য টলিউড দুনিয়ায় দীর্ঘদিন ধরে নিজের অভিনয় যাদুতে মুগ্ধ করে রেখেছিলেন দর্শকদের। মাত্র ১২ বছর বয়সে দুনিয়ায় পা রেখেছিলেন শর্মিষ্ঠা আচার্য। তারপরে আর পিছন ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে। একের পর এক হিট ধারাবাহিক উপহার দিয়ে গিয়েছেন বাঙালি দর্শকদের। সেই সঙ্গে রয়েছে বেশ কিছু সিনেমা।

বাংলা টেলিভিশনে শর্মিষ্ঠার প্রথম কাজ ছিল ইটিভি-র ‘অরক্ষণীয়া’ ধারাবাহিক। ২০১৪ সালে নায়িকার ভূমিকায় টেলিপর্দায় আসেন ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ ধারাবাহিকে যা সেই সময় ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল। এরপর এলো ‘গৌরী দান’।নায়িকার সবথেকে চর্চিত ধারাবাহিক হলো হারানো সুর। তবে সম্প্রতি আর কোথাও দেখা যাচ্ছে না এই নায়িকাকে। কোথায় চলে গেলেন তিনি?
Rajlakkhi Kurukhetram | Bangla Serial | Episode - 47| Best scene | Zee  Bangla - YouTube

আচমকাই দেড় বছরের জন্য টলিউড দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন শর্মিষ্ঠা। চলে গিয়েছিলেন বাণিজ্য নগরী মুম্বইতে। এরপর আবার ফিরে আসা অভিনয় জগতে। সেই মুহূর্তে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন শর্মিষ্ঠা। শুটিং করেছেন বেশ কিছু বাংলা সিনেমার জন্য। মুক্তির অপেক্ষায় রয়েছে সেগুলি।

তবে কাজের দুনিয়া বাদ দিয়ে সোশ্যাল মিডিয়ায় শর্মিষ্ঠা গড়ে তুলেছেন নিজের এক আলাদা দুনিয়া। সেখানে রয়েছে নায়িকার অজস্র গুণমুগ্ধ। অন্তর্বাস পরে হোক কিংবা শাড়ি, সবেতেই নিজেকে সাবলীলভাবে তুলে ধরেন শর্মিষ্ঠা। তবে শর্মিষ্ঠা কেবল স্টাইলিশ পোশাকে ছবি পোস্ট করেন তা কিন্তু নয়। পাশাপাশি ফিটনেসের প্রতি তাঁর রয়েছে ব্যাপক নজর। তাই প্রায়সই জিমের ছবি বা ভিডিও পোস্ট করেন শর্মিষ্ঠা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button