কাজ পাচ্ছেন না নতুন সিরিয়ালে! ‘নবাব নন্দিনী’-র পর কেন অভিনয় থেকে নির্বাসন নিলেন ইন্দ্রানী?

ধারাবাহিকে কমবেশি সব নায়িকার প্রত্যাবর্তন হলেও, পর্দায় ফেরেননি ইন্দ্রানী পাল (Indrani Paul)। টুম্পা ঘোষ, রুকমা রায়, সোহিনী গুহ রায়, নবনীতা দাস, প্রিয়া মন্ডল। কিন্তু তারা বেশির ভাগই ফিরেছেন সান বাংলা (Sun Bangla) বা কালার্স বাংলায় (Colours Bangla) । কিন্তু ইন্দ্রানীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, ইন্দ্রানী চাইছেন স্টার জলসা বা জি বাংলার কোনো ধারাবাহিকে কাজ করতে। দীর্ঘদিন যাবৎ অপেক্ষা করলেও অভিনেত্রী চান না সান বাংলা বা কালার্স বাংলা চ্যানেলে ফিরতে। জলসা বা জি ছাড়া অন্য হাউসে কাজ করবেন না অভিনেত্রী।

ইতিপূর্বে স্টুডিও পাড়া সুত্রে খবর ছিল, অভিনেত্রী ইন্দ্রানী পালকে একটি নতুন ধারাবাহিকে নায়িকা হিসেবে দেখা যবে। কিন্তু এর মাঝে সমস্যা দেখা দেয়, কোন প্রোডাকশন হাউস থেকে এই ধারাবাহিকটি দেখানো হবে! যদিও টেন্ট হাউজ প্রোডাকশন থেকেই এটি দেখানো হবে বলে জানা গিয়েছিল। তবে পরবর্তীতে ইন্দ্রানীকে রিপ্লেস করেন অন্য এক নায়িকা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। এই সিরিয়ালে নবাবের ভুমিকায় অভিনয় করেছেন রিজওয়ান রব্বানি শেখ। তাঁর নায়িকা ছিলেন তিথি। ওরফে ইন্দ্রানী পাল। এস ভিএফের প্রযোজনায় সম্প্রচারিত হত সিরিয়ালটি। এক বনেদি বাড়িকে কেন্দ্র করে ধারাবাহিকের গল্প।

বাড়ির কর্তার এক ছেলে, তিন নাতি ও নাতনি। ছোট নাতি নবাব ওরফে রিজওয়ান। কর্তার বড় ছেলের বউ ব্যবসার হাল ধরে। উন্নতির জন্য সে ভুল পথে পা রাখতে ভয় পান না একদমই। তাঁর মধ্যেই বাড়ির এক পুজোতে উপস্থিত হয়েছিলেন নন্দিনী।সেখানেই নবাব আর নন্দিনীর আলাপ ও প্রেম। তাঁদের প্রেমের গল্প এবং গল্পের না না মোড় নিয়েই এগিয়েছে ধারাবাহিকের গল্প।

পুরুলিয়ার মেয়ে ইন্দ্রাণী। ক্লাস ১২-এর পর কলকাতায় এসেছিলেন কলেজে পড়াশুনোর জন্য। ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট নিয়ে নিইয়ে কলেজে ভর্তিও হন। কলেজে পড়তে পড়তেই অভিনয়ে সুযোগ পান। ‘বরণ’ ধারাবাহিকের মাধ্যমেই অভিনয় জগতে ডেবিউ করেন অভিনেত্রী।

Back to top button