‘মিঠিঝোরা’য় তুলকালাম! সুদীপ্তকে উ’চি’ৎ শি’ক্ষা দিতে এবার রাইয়ের পাশে খো’দ অনির্বাণ! সিসিটিভি ফুটেজ দেখে সুদীপ্তর কু’কী’র্তি ফাঁ’স!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকটি প্রথম থেকেই চ’র্চার কে’ন্দ্র’বি’ন্দু। তবে এখন ধারাবাহিকে চলছে ধু’ন্ধু’মার পর্ব। রাই ও অনির্বাণের সম্পর্কের বাঁধন আর দৃ’ঢ় হচ্ছে। অফিসে নিজেকে প্রতিষ্ঠিত করতে ব’দ্ধ’প’রিকর রাইপূর্ণা। এদিকে রাইকে ফাঁ’সা’তে ষ’ড়’য’ন্ত্র করে অনির্বাণের বন্ধু সুদীপ্ত। তবে এবার সেই ষ’ড়’য’ন্ত্রে’র প’র্দাফাঁ’স হতে চলেছে।

ধারাবাহিকের বিগত পর্বে দেখা যায় রাইয়ের হাত দিয়ে অনির্বাণের ক্ষ’তি করতে নোংরা ষ’ড়’য’ন্ত্র করে সুদীপ্ত। মোটা টাকার জা’লি’য়া’তির অভিযোগ সে রাইয়ের উপর চা’পায়। সুদীপ্তর চা’ল ছিল, যেমন করেই হোক নিজের কা’র্য’সি’দ্ধি করা এবং রাইয়ের উপর দো’ষ চাপিয়ে অনির্বাণের চোখে তাঁকে খারাপ করে তোলা। সুদীপ্ত বন্ধুর নামের ক’ল’ঙ্ক! রাই ব’দ্ধপ’রিকর ছিল সুদীপ্তর মু’খো’শটা সে সবার সামনে খুলে তবে ছাড়বে।

রাই যে এই ধরনের কাজ করতে পারেনা, সেটা মনে মনে বিশ্বাস করেছিল অনির্বাণও। তবে তার হাতে কোন‌ও প্রমাণ ছিল না। রাইপূর্ণার পাশে দাঁড়াতে এবার সিসিটিভি ফুটেজের সাহায্য নিল বস অনির্বাণ। সিসিটিভি ফুটেজের সাহায্যে এবার দু’ষ্ট সুদীপ্তর প’র্দাফাঁ’স করবে অনির্বাণ। যদিও সম্প্রতি জি বাংলা একটি নতুন প্রোমো প্রকাশ করেছে। যেখানে দেখা যাচ্ছে, নিজেকে নির্দোষ প্র’মা’ণ করেছে স্বয়ং রায়পূর্ণা নিজেই। যেখান থেকে বোঝাই যাচ্ছে খুব শীঘ্রই আসতে চলেছে ধু’ন্ধু’মা’র পর্ব।

নতুন প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে, সুদীপ্তর অডিও অনির্বানের সামনে তুলে ধরেছে রাই। সুদীপ্ত কিছুতেই মানতে না’রা’জ, অডিওতে থাকা কথাগুলো সে বলেছে। তবে রাই মাথা উঁ’চু করে বলে, আমি বলেছিলাম নিজেকে নি’র্দো’ষ প্রমাণ করব, করে দেখিয়েছি। এমন সময় গ’র্জে ওঠে সুদীপ্ত। আর বলতে থাকে যে সমস্ত দো’ষ রাইয়ের।কিন্তু অনির্বাণ এবার সুদীপ্তর ক’লা’র চেপে ধরে বলে, “তাহলে তুই ছিলি আর এসবের পিছনে!”

আরো পড়ুন: সেনগুপ্ত বাড়ির স’র্ব’স্ব দীপার নামে উ’জা’ড় করে দিল প্রতীক! মু’খ’ভা’র জয় ও অনুজার! নতুন ষ’ড়’য’ন্ত্র করবে তারা?

অনির্বানের সামনে নিজেকে নি’র্দো’ষ প্রমা’ণ করে চারিত্রিক দৃঢ়তা প্রমাণ করবে রাইপূর্ণা। অন্যদিকে, রাইয়ের প্রতি ক্রমশ দু’র্বল হয়ে উঠছে অনির্বাণ। ব্য’ক্তিগত জীবনের টা’না’পোড়’নের মাঝে জীবনের চ’ড়াই-উত’রাই রাই অনির্বাণকে আরও কাছাকাছি নিয়ে আসে। এভাবেই হয়তো স্রোতের কথা ঠিক হবে, যে অনির্বাণ ধীরে ধীরে প্রে’মে পড়ে যাবে রাইয়ের। তবে তার আগে ধু’ন্ধু’মার মহাপর্বের জন্য
অপেক্ষায় আছেন দর্শক।

Back to top button