“হয়েছিলেন ল’গ্ন’ভ্র’ষ্টা!” কনের সাজে বসে ছিলেন, বি’য়ে করতে আ’সে’নি বর! জানুন দেবলীনা দত্তের জীবনের অ’ন্ধ’কা’র ঘটনা

Debolina Dutta: ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। তারপর দেখতে দেখতে কেটে গেছে অনেকগুলো বছর। হাসি, কা’ন্না একসঙ্গে ভাগ করে নেওয়ার পর সম্প্রতি পৃ’থ’ক হয়েছে দুজনের পথ। যদিও আইনিভাবে হয়নি বি’চ্ছে’দ। তবে বহুদিন যাবৎ স্বামীর থেকে আ’লা’দাই থাকেন তিনি। বর্তমানে প্রায় সকলেই জানে ফা’ট’ল ধরেছে তাদের সম্পর্কে। জানা গেছে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে স্বামীর স’ম্প’র্কে’র জেরেই আলাদা হয়ে গেছেন অভিনেত্রী। তবে বি’চ্ছে’দ নিয়ে কখনও মুখ খোলেননি তথাগত মুখার্জী (Tathagata Mukherjee) বা দেবলীনা দত্ত (Debolina Dutta)। এবার একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমেই সেই নিয়েই মুখ খুললেন অভিনেত্রী।

সম্প্রতি একটি জনপ্রিয় জাতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তথাগতর সঙ্গে বি’চ্ছে’দ এবং নিজের জীবনের অ’তী’ত নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। জীবনের অ’তী’তে’র পাতা উল্টিয়ে অভিনেত্রী জানিয়েছেন, মাত্র ৯বছর বয়সেই তিনি হা’রি’য়ে’ছে’ন তার বাবাকে। তারপর থেকেই জীবনের নানান ক’ঠি’ন প’রি’স্থি’তি’র স’ম্মু’খীন হয়েছেন তিনি। নিজের শ’র্তে বে’ছে নিয়েছেন অনেক কিছুই। আবার বা’দও দিয়েছেন নিজের ইচ্ছেতেই। অভিনেত্রী বলেছেন “একটা সময় গেছে আমি নতুন কনের সাজে বসে আছি। লোকজন আসছেন, চলে যাচ্ছেন। কিন্তু বর আসেনি। ওর ফোন ব’ন্ধ, ওর পরিবারের সবার ফোন ব’ন্ধ। তবে সেটা বড় কথা নয়, সেখান থেকে কিভাবে উঠে দাঁড়িয়েছি সেটাই বড় কথা।”

তিনি এও জানিয়েছেন “আমার কাছে ওই সময় দুটি তখন দুটো অ’প’শন ছিল প্রথমত, ওটা নিয়ে আমরা নানান কিছু র’টা’তে পারতাম। কিংবা কিভাবে ওই মানুষটাকে শা’স্তি দেবে সেটা নিয়ে পড়ে থাকতে পারতাম। আর দ্বিতীয়ত যে খারাপ করেছে তাকে মন থেকে ছুঁ’ড়ে ফে’লে দিয়ে নতুন করে সবটা শুরু করা। কারণ নে’গে’টি’ভিটি আঁ’ক’ড়ে থাকলে ক্ষ’তি’টা নিজেরই হয়। তবে সেইদিন যে বন্ধুগুলোকে আমি কাছে পেয়েছিলাম তাদের মধ্যে তথাগত মুখোপাধ্যায় একজন। এরপর ৯টা বছর কাটালাম। আমার জীবনের শ্রে’ষ্ঠ ৯ বছর। আমাদের জুটি অনেক ভা’লোবা’সা পেয়েছে। আমিও পছ’ন্দ করতাম।”

কিভাবে তিনি কাটাচ্ছেন বর্তমান সময়? অভিনেত্রীর মতে এক্ষেত্রেও তার কাছে ছিল দুটো অপশন। এক পুরো’নো স্মৃতিকে আঁক’ড়ে ধরে মন খারাপ করা। আর দ্বিতীয়ত আরও ভালো স্মৃতি তৈরি করা যেটা আরও সুন্দর। তথাগতই তাকে শিখিয়েছে জন্মদিন পালন করা। এবার তিনি ছিলেন না। তবে মা এবং ভাইয়ের সঙ্গেই জন্মদিন উদ’যা’পন করতে অভিনেত্রী গিয়েছিলেন দুবাই। সেখানেই স্কাই’ডা’ইভিং করে নতুন স্মৃতির স’ঞ্চা’র করেছেন তিনি। এছাড়াও প্রতিবছর পুজোর সময় ঘুরতে যেতেন তারা। এবারও তাই করবেন অভিনেত্রী। যদিও কোথায় যাবেন সেটা এখনই সকলকে জানাতে চাননা তিনি। সেটা সিক্রেট।

আরো পড়ুন: কু’ট’না’মি’তে ময়ূরীকে জোর ট’ক্ক’র দিচ্ছে নীলু! ফের সবার সামনে রাইকে তুমুল অ’প’মা’ন করল নীলু! উচিৎ জবাব দিল স্রোত

অভিনেত্রীর কথায়, তিনি অনেক কিছুই পারতেন না। তিনি টেকনোলজিক্যালি চ্যা’লে’ঞ্জ। তবে এবার সবটাই তথাগতকে ছাড়া তিনি করেছেন নিজে নিজে। তবে কি শেষ হয়ে গেছে ভা’লো’বাসা? অভিনেত্রীর মতে, “আছে তো। ভা’লো’বাসা সবাইকে দেখানো দরকার নেই। সেটা সম্পূর্ণ তোমার নিজের।” তিনি এও জানিয়েছেন কর্মফলে বিশ্বাসী তিনি। যে যেমন কর্ম করবে, সে তেমনই ফল পাবে। আর সেই কথা মাথায় রেখেই কাজ করা উচিত। কারণ সেটাও ভা’গ্য নি’র্ধা’রণ করবে সকলের। তবে কি এবার সম্পর্কে ই’তি টানতে চলেছেন তারাও? সেকথা বলবে সময়।

Back to top button