কু’ট’না’মি’তে ময়ূরীকে জোর ট’ক্ক’র দিচ্ছে নীলু! ফের সবার সামনে রাইকে তুমুল অ’প’মা’ন করল নীলু! উচিৎ জবাব দিল স্রোত

Mithijhora Today’s Episode: বর্তমানে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। একের পর এক নতুন নতুন চ’ম’কে’র কারণে দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের টিআরপি (Television Rating Point)। বহুসময় ধরে স্টার জলসার স্লটে রা’জ’ত্ব কা’য়ে’ম রাখা ধারাবাহিক হরগৌরী পাইস হোটেলের প্রায় কা’ছা’কা’ছি চলে এসেছে মিঠিঝোরা। গত সপ্তাহে ০.১ ব্যাবধান ছিল ধারাবাহিক দুটির মধ্যে। তাই এবার সকলেরই চোখ আসন্ন সপ্তাহের দিকে।

উল্লেখ্য, এদিকে গল্পে জমে উঠেছে তিন বোনের কাহিনী। সার্থকের কারণে কলেজ ছা’ড়া’র সি’দ্ধা’ন্ত নিয়ে ফেলে স্রোত। অপরদিকে শৌর্য্যর ভালোবাসা পাওয়ার জন্য মা হওয়ার মি’থ্যে নাটক শুরু করেছে নীলু। এদিকে নিজের প’রি’ক’ল্প’নায় খানিকটা সফলও হয়েছে সে। সন্তানের কথা ভেবে শৌর্য্য এখন কাছে টে’নে নি’য়ে’ছে নীলুকে। যদিও শৌর্য্য নীলুকে জানিয়ে দিয়েছে খুব শীঘ্রই ডা’ক্তা’র দেখাতে যাবে তারা।অপরদিকে ভা’লো’বা’সা’র বাতাস ক’ড়া না’ড়’ছে রাইয়ের জীবনে। অনির্বাণ ঠিক করে নিয়েছে এবার রাইকে নিজের ম’নে’র ক’থা জানাবে সে।

মিঠিঝোরা আজকের পর্ব ২০ এপ্রিল (Mithijhora Today’s Episode 20 April):

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে অনির্বাণের বাড়ি যাওয়ার জন্য তৈরি হচ্ছে রাই। কিন্তু তখনই বাড়িতে চলে আসে নীলু। নীলুকে দেখে রাই বৌমণিকে জানিয়ে দেয় সে আর অনির্বাণের বাড়িতে যাবে না। যদিও প্রথমে বৌমণি রা’জি হ’য়’নি। কিন্তু পরে সবদিক চি’ন্তা’ভা’বনা করে রাজি হয়ে যায় বৌমণি। এরপর রাই রান্না ঘরে গিয়ে নীলুর পছন্দ অনুযায়ী সমস্ত রান্না করে। কিন্তু খেতে দেওয়ার সময় নীলু রাইকে ক’থা শু’নি’য়ে শু’নি’য়ে বলে সে এসেছে জেনেও কেন রাই তার সঙ্গে কথা বলতে গেল না। কিসের এত ব্য’স্ত’তা রাইয়ের?

কথাটা শুনে রাই উত্তরে নীলুকে বলে সে বাড়িতে এসেছে জেনে রান্না করতে ব্য’স্ত ছিল রাই। নীলুর পছন্দের সমস্ত খাবার সে রান্না করেছে। রাইয়ের কথাতেই সায় দিয়ে বৌমণি বলেন রাই যদি এ’টা ও’টা করত তাহলে এতগুলো খাবার নিশ্চয়ই আসত না। তখন নীলু বলে রাই যখন রান্না করতে এত ভালোবাসে তাহলে সে কেন শৌর্য্যর বাড়িতে রান্না করার সময় এত না’ট’ক করেছিল। নীলুর এই প্রশ্নের উত্তরে খানিকটা হেসে রাই নীলুকে বলে “আমি রান্না করতে ভালোবাসি তার মানে এই নয় যে আমি তোর শ্বশুরবাড়িতে রান্নার কাজ করব। আর আমি যদি সেটা করতাম তাহলে তোর মা’ন’স’ম্মা’ন ন’ষ্ট হত।”

আরো পড়ুন: পা’র্শ্ব চরিত্রের পর এবার নায়িকা চরিত্রে অভিনেত্রী শ্রীতমা মিত্র! প্র’ধা’ন চ্যানেলে ফিরছেন নতুন ধারাবাহিক নিয়ে

তখন রাইকে ভি’আ’ই’পি বলে খোঁ’টা দেয় তার দাদা। রাই তখন তাকে বলে বাবা আর তিনিও এতদিন রোজগার করেছে কিন্তু তারা তো কখনই ভি’আ’ই’পি হননি। রাই শুধু মেয়ে বলে তাকে ব্যাঁ’কা কথা শুনতে হবে! তখন রাইয়ের মা বলেন রাইয়ের মনে প্যাঁ’চ আছে তাই সে সবটা জ’টি’ল করে ভাবে। কিন্তু স্রোত তাদের মা এবং দাদাকে বলে “তোমরা এত সরল মনে কথা বলছ যে দিদিভাই তোমাদের ভক্তি করতে বাধ্য হচ্ছে। যেমন এতক্ষণ তোরা দিদিভাইয়ের গু’ণ’কী’র্ত’ন করলি আমিও তোদের সঙ্গে তাই করলাম।” স্রোতের উ’ত্ত’র শুনে চু’প হয়ে যায় সকলে। দিদির হয়ে পরিবারের বি’রু’দ্ধে কী ল’ড়া’ই করতে পারবে স্রোত?

Back to top button