Solanki-Vikram: ইচ্ছে নদীতে কাজ করতে করতেই ঘটেছিল প্রেম! মুখ বুজে থাকলেও এত বছর পর স্বীকার করলেন “অনুরাগ” বিক্রম! “কিছু তো রসায়ন ছিল আমাদের মধ্যে”, খুললেন মুখ

ফিরে যান টেলিভিশনের পাঁচ বছর আগে। তখন স্টার জলসায় একটি ধারাবাহিক এসেই দর্শকদের মন জয় করে নিচ্ছে। ধারাবাহিকটির নাম ইচ্ছে নদী। তাতে জনপ্রিয় জুটি অভিনেতা বিক্রম ও অভিনেত্রী সোলাঙ্কি।

ধারাবাহিকে খুব কম জুটিকে একসঙ্গে ক্রেজ তৈরি করতে দেখা গিয়েছে। এই জুটি ছিল সেই তালিকায় প্রথম দিকে। তারপর কেটে গিয়েছে অনেকগুলো সময়।

Solanki Roy
দুই তারকাই নিজেদের মতো করে ক্যারিয়ারে এগিয়ে গিয়েছেন। দুজনেই কার্যত নিজেদের প্রমাণ করে দেখিয়ে দিতে পেরেছেন। টেলিভিশন থেকে ওটিটি সর্বত্র দাপিয়ে বেড়িয়েছেন সোলাঙ্কি।

অন্যদিকে অভিনেতা বিক্রমের তো এই বছরের শুরু থেকেই কাজের আরও ব্যস্ততা। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে অভিনেতার পরবর্তী কাজ ‘ রক্তকরবী ‘। এটি একটি ওয়েব সিরিজ। জনপ্রিয় লেখিকা সাহানা দত্তের লেখা অবম্বনে তৈরি করা হয়েছে।

Solanki Roy
কিন্তু এত কিছুর মাঝেও দর্শক আজও দেখতে চায় সেই পুরোনো জুটিকে। এ নিয়ে মাঝে গুঞ্জনও উঠেছিল যে টেলিভিশনের পর্দায় আরো একবার ফিরছে ‘ইচ্ছেনদী’।

যদিও নিজের জুটির বিষয়ে খোলাখুলি বিক্রম জানিয়েছেন, নিশ্চই তাঁর আর সোলাঙ্কির মধ্যে জুটি হিসেবে এমন কিছু রসায়ন রয়েছে যে কারণে তাঁরা এতটা জনপ্রিয় হতে পেরেছেন। তবে অপেক্ষার অবসান হয়তো এবার হতে চলেছে খুব শীঘ্রই। জনপ্রিয় পরিচালক অরিত্র সেনের পরিচালনায় ‘শহরের উষ্ণতম দিনে’ সিনেমাতেই দেখা যাবে এই জুটিকে।

Back to top button