ফের ছোট পর্দা কাঁপাতে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়! কোন চ্যানেলে কোন ধারাবাহিকে ফিরছেন তিনি?

বাংলা ধারাবাহিকের (Bengali Serial) অন্যতম খ্যাতনামা অভিনেত্রী শোলাঙ্কি রায়(Solanki Roy)। যার টিভির পর্দায় আসা মাত্রই দর্শকদের মনে তৈরি হয় উত্তেজনা। অনেকেই তাকে আখ্যা দেন বাংলা ধারাবাহিক সেরা অভিনেত্রীর। ছোটপর্দায় তার অসাধারণ অভিনয়ের প্রমান পেয়েছে বাংলা বারবার। অভিনয় জগতে তার অভিষেক হয় ২০১৪ সালের কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক কথা দিলাম দিয়ে। তারপর থেকেই তিনি উপহার দিয়েছেন একের পর অসাধারণ ধারাবাহিক। স্টার জলসার ইচ্ছে নদী, প্রথমা কাদম্বিনীকেও তার অভিনয়ের জাদু দেখিয়ে তাক লাগিয়েছেন দর্শকদের।

তাছাড়াও পাপ, মন্টু পাইলট ওয়েব সিরিজেও তার অভিনয়ের প্রশংসা করেছেন সকলেই। স্টার জলসায় সম্প্রতি গাঁটছড়া ধারাবাহিকেও মূল চরিত্র খড়ির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। গাঁটছড়া অভিনয় করতে করতেই করছেন দুটি সিনেমা- যীশু সেনগুপ্তর বিপরীতে বেবি বাবা ও এবং তার পুরনো সহ-অভিনেতা বিক্রমের সঙ্গে শহরের উষ্ণতম দিনে সিনেমায় অভিনয় করেন তিনি।

যদিও গৌরব চ্যাটার্জী বিপরীতে অভিনয় করতে করতে তিনি হঠাৎ ছেড়ে দেন গাঁটছড়া ধারাবাহিকটি। যার ফলে দর্শকরা অনেকেই এই বিষয়টিতে খুশি হননি। কিন্তু তারপর অন্য কোনও ধারাবাহিক বা সিনেমাতেও তাকে দেখা যাননি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে তিনি ফিরতে চলেছেন অভিনয় জগতে। খবরটি শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই তবে তিনি এই বিষয়ে বলেননি কিছু তবে জল্পনার অবসান ঘটলো অবশেষে। তিনি ফিরতে চলেছেন কাজে।

শুক্রবার সকালে শোলাঙ্কি পোস্ট করেছেন একটি ছবি। লিখেছেন “আমি নতুন গল্পে রাজি। ক্যাপশন এবং ক্যাপ্টেন” এই ছবিতে তিনি ট্যাগ করেছেন পরিচালক দেবালয় ভট্টাচার্যকে। প্রসঙ্গত বলে রাখি পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালনা করেছেন অনেকগুলি জনপ্রিয় সিনেমা এবং ওয়েব সিরিজে যেমন ড্রাকুলা স্যার, চরিত্রহীন, শুধু তোমারই জন্যে প্রভৃতি। সুতরাং এটা বোঝাই যাচ্ছে অভিনয় জগতে ফিরতে চলেছেন তিনি।

তবে জানা গেছে ধারাবাহিকে নয়, ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। শুরু হয়ে গেছে তার শুটিংও তার সঙ্গে ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেত্রী অলিভিয়া সরকারকে। যদিও শোলাঙ্কি বিপরীতে কোন অভিনেতাকে দেখা যাবে সেই বিষয়ে এখনও জানা যায়নি তবে শোনা কাছে নীল ভট্টাচার্যের বিপরীতে দেখা যেতে পরে তাকে। যদিও এই বিষয়ে কিছু নির্দিষ্টভাবে জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button