‘কেউ মানুক আর না মানুক গীতা পুরো জগদ্ধাত্রীর কপি’! নেটিজেনদের চোখে পড়তেই জোর জল্পনা নেটপাড়ায়

বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) ডে। বাংলা টেলিভিশনের ধারাবাহিকগুলির (Bengali TV Serial) ভাগ্য নির্ধারণের দিন। এক প্রকার সিরিয়ালের সাপ্তাহিক রেজাল্ট। এক থেকে দশের মধ্যে জায়গা করে নেয় সেরা দশটি সিরিয়াল। প্রকাশ্যে এসেছে এই সপ্তাহের টিআরপি তালিকাও। এ সপ্তাহে টিআরপি তালিকায় জলসাকে দশ গোল দিয়েছে জি বাংলা (Zee Bangla)।

এই সপ্তাহের বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’। দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিম ফুলের মধু’। তালিকার তিন নম্বরে রয়েছে গত সপ্তাহের বেঙ্গল টপার ‘ফুলকি’। চার নম্বরে ‘গীতা LLB’। আর সবার টপার তালিকার পঞ্চম স্থানে হয়েছে ধারাবাহিক ‘তুতে’। তালিকা প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমের সিরিয়ালপ্রেমী গ্ৰুপগুলোতে শুরু হয়েছে জোর চর্চা।। চর্চা চলছে ‘জগদ্ধাত্রী’ ও ‘গীতা এলএলবি’কে নিয়ে।

বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে টিআরপির লড়াই নতুন কিছু নয়। চ্যানেলগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে, চ্যানেলগুলোতে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বদলে যাচ্ছে স্লট। বন্ধ হচ্ছে সিরিয়াল।

এক নেটিজেন বলছেন, ‘কেউ মানুক আর না মানুক, গীতা পুরো জগদ্ধাত্রীর কপি। স্নেহাশীষ স্যার দুটোর প্যাটার্ন পুরো এক রেখেছেন। শুধু তফাৎ হলো জ্যাস গোয়েন্দা আর গীতা উকিল। বাদ বাকি সব এক মারপিট, ডায়লগ, গল্প।’

অন্য এক নেটিজেনের মতে, ‘জগদ্ধাত্রী এই গল্প নিয়েই গাঁটছড়ার মত সিরিয়ালকে হারিয়েছে। এতদিন হয়ে যাওয়া সত্বেও ভাল টিআরপি, চ্যানেল টপার, বেঙ্গল টপার। আমার মনে হয় গীতাও তাই হবে। হারানো এতো সহজ হবে তবে ‘মনের কথা’র গল্প ফাস্ট করলে চান্স আছে স্লট পাওয়ার। তবে একটা কথা বাজি রেখে বলতে পারি যে গীতা একবার হলেও টপ করবেই। কারণ এক জিনিসে ‘জগদ্ধাত্রী’ বাজিমাত করছে।

Back to top button