কোন অভিনেত্রীর কামব্যাকের অপেক্ষায় রয়েছেন? শোলাঙ্কি নাকি সৌমীতৃষা?

বর্তমানে চ্যানেলে একের পর এক মেগা আসতেই থাকছে। নতুন নতুন মেগায় নতুন নতুন মুখ। এদিকে ধারাবাহিকের জনপ্রিয় সকল নায়িকারা বড় পর্দায় পাড়ি দিচ্ছেন। তাঁদের অভিনয় দক্ষতার দ্বারা এখন বেশকিছু অভিনেত্রীরা নেমেছেন বড় পর্দায় ও সিরিজে। এরমধ্যে ধারাবাহিকের দুই জনপ্রিয় নায়িকা হল ‘মিঠাই’ ওরফে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) ও অন্যজন ‘গাঁটছড়া’র খড়ি ওরফে শোলাঙ্কি রায় (Solanki Roy)

দুই নায়িকা এখন খুবই জনপরিচিতি লাভ করেছেন। আর তাই দুজনেই এখন বড় পর্দায় পাড়ি দিয়েছেন। তবে মেগা প্রেমিক দর্শকরা এখন অপেক্ষায়, তাদের ছোট পর্দায় ফিরে আসতে দেখার জন্য। কবে ফিরছেন ধারাবাহিকে খড়ি ও মিঠাই? বড় পর্দার তাবড় তাবড় তারকাদের মতোই তাঁদেরও ভক্ত সংখ্যা এখন বিপুল।

mithai actress soumitrisha

উল্লেখ্য, সৌমীর এই বিপুল জনপ্রিয়তার কারণ জি বাংলার (Zee Bangla) ‘মিঠাই’ (Mithai)। ‘মিঠাই’ চরিত্রটির মধ্যে দিয়েই অভিনেত্রী দর্শকদের মনে জায়গা করে নিয়ে ছিলেন। যদিও এর পেছনে রয়েছে সৌমীর অসম্ভব ভালো অভিনয় দক্ষতা, মিষ্টি কথা বলার টোন, আর তা যেন বাঙালি দর্শকদের মুগ্ধ করে।

বর্তমানে ‘মিঠাই’ শেষে বড় পর্দায় দেবের সঙ্গে পাড়ি দিয়েছেন সৌমী। দেবের (Dev) ছবিতে প্রধান নায়িকা হিসাবে দেখা মিলবে সৌমীর। অন্যদিকে, স্টার জলসার (Star Jalsha) একটি পুরোনো জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। এই ধারাবাহিকে দর্শকদের খুবই প্রিয় নায়িকা ছিলেন শোলাঙ্কি ওরফে খড়ি (Khori)।

khori

অনেকের মতে, ধারাবাহিকের নায়িকা খড়ি (Khori) ওরফে শোলাঙ্কি রায়ের বিদায়ের পর ধারাবাহিকের টিআরপি অনেক তলানিতে চলে যায়। শোলাঙ্কি (Solanki Roy) ভক্তরা এভাবে তাঁর চরিত্রকে সরিয়ে দেওয়া, একেবারেই পছন্দ করেনি। যদিও জানা যায়, তিনি নিজেই মেগাটি ছেড়েছিলেন। বর্তমানে আপনি কার কামব্যাকের অপেক্ষায় রয়েছেন? ‘খড়ি’ নাকি ‘মিঠাই’?

Back to top button