ফিরে এলো খড়ি! অজান্তেই সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল ঋদ্ধি! হচ্ছেটা কী গাঁটছড়ায়?

একটা সময় বাংলা টেলিভিশনের (Television) টিআরপি কাঁপিয়ে দিয়েছিল ধারাবাহিক গাঁটছড়া (Gaatchora) জি বাংলার (Zee Bangla) মিঠাই ধারাবাহিককে যখন কেউ পরাস্ত করতে পারছিল না ঠিক সেই সময় গাঁটছড়া ধারাবাহিকটি আসে জলসার (Star Jalsha) পর্দায়। আর এসেই ছক্কা হাঁকায় এই ধারাবাহিকটি।

টিআরপি তালিকায় প্রথম হ‌ওয়ার পাশাপাশি ব্যাপক প্রশংসা এবং সমাদর কুড়িয়ে নেয় এই ধারাবাহিকটি। তবে এখন এই ধারাবাহিকের টিআরপি তালিকা বলছে, দর্শক টানতে সম্পূর্ণভাবে ব্যর্থ গাঁটছড়া। আসলে এই ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি এই ধারাবাহিকটি ছেড়ে বেরিয়ে যাওয়ায় এই ধারাবাহিকটি থেকে মুখ ফেরান বহু দর্শক। বলা যায় সেই টানটা হারিয়ে যায় ধারাবাহিকটি থেকে।

উল্লেখ্য, এরফর শুরু হয় দ্বিতীয় প্রজন্মের গল্প বলা। নায়ক থাকে সেই ঋদ্ধিমান সিংহ রায়। এরপর গল্পে নিয়ে আসা হয় বিন্দি নামক একটি চরিত্রকে যাঁর স্বভাবের সঙ্গে খড়ির ভীষণ মিল। এরপর এই চরিত্রটিকে ঘিরে শুরু হয় নোংরা ট্রোলিং। তারপর আসে রুক্মিনী নামক একটি চরিত্র। অর্থাৎ চমকের অভাব নেই এই ধারাবাহিকে। খড়ি না থেকেও খড়ি রয়েছে খড়ি ফিরছে এই উত্তেজনাকে জাগিয়ে রাখা হয়েছে ধারাবাহিকে।

রুক্মিণীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীপর্ণা। দর্শকদের একটা বড় অংশের অনুমান আগামী পর্বে রুক্মিণীকেই হয়তো খড়ি হিসেবে দেখানো হতে পারে। যদিও এই বিষয়ে শ্রীপর্ণা আগেই জানিয়েছিলেন তিনি এই ধারাবাহিকে খড়ি-চরিত্রে অভিনয় করতে আসেননি। আর তাই শ্রীপর্ণা অভিনীত এই রুক্মিণী চরিত্রটি নিয়ে দর্শকমহলে বেশ ভালো রকম সাসপেন্স তৈরি হয়েছে।

আর এবার অপ্রকৃতিস্থ অবস্থায় খড়ির শাড়ি পরিহিত রুক্মিণীকে খড়ির শাড়িতে দেখে তার মাথায় খড়ির ব্যবহৃত সিঁদুর পরিয়ে দেয় ঋদ্ধি। ঘটনাটা এত‌ই দ্রুততার সঙ্গে ঘটেছিল যে কেউ কিছুই বুঝে উঠতে পারেনি। যদিও সিংহরায় পরিবারের সবাই বেশ খুশি হয়েছে এই ঘটনায়। কিন্তু রুক্মিনীর মাথায় সিঁদুর পরিয়ে দিয়ে অপ্রস্তুত হয়ে যায় ঋদ্ধি। অবাক হয়ে যায় রুক্মিণী। কী হতে চলেছে গাঁটছড়ায়?

Back to top button