পর্দার ‘হিয়া’ অনামিকার সিঁথি রাঙা সিঁদুরে! উদয়ের কপালেও সিঁদুরের ছোঁয়া! সিঁদুরেও ছেলে-মেয়ে সমান, সমাজকে শিক্ষা ‘উমিকা’ জুটির

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে হিয়ার চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। বর্তমানে এই অভিনেত্রী অভিনয় করে চলেছেন ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ঐন্দ্রিলা রূপে। আর অন্যদিকে অভিনেতা উদয় প্রতাপ সিং এতদিন যাবৎ অভিনয় করছিলেন জনপ্রিয় মিঠাই ধারাবাহিকে। এক‌ইসঙ্গে তাঁর দেখা পাওয়া গিয়েছিল নিম ফুলের মধু ধারাবাহিকে।

দীর্ঘদিন ধরেই অভিনেতা উদয় প্রতাপের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন অনামিকা। এমনকী এই বছরের শুরুতেই শোনা গিয়েছিল যে চলতি বছরে এই চর্চিত জুটি বসবেন বিয়ের পিঁড়িতে। মিঠাইয়ের যাত্রা শেষ হতেই নাকি গাঁটছড়া বাঁধবেন উদয়-অনামিকা।‌‌ বন্ধুত্ব থেকে প্রেম সময়টা ছিল আড়াই বছরের। আর এই আড়াই বছরের সফল যাত্রাপথ শেষে অবশেষে পরিণতি পেল এই দুজনের সম্পর্ক।

প্রসঙ্গত, নিজেদের প্রেম জীবন নিয়ে কখনই কিন্তু লুকোছাপা করেননি এই দুই তারকা। বিয়ের বিষয়ে উদয় আগেই জানিয়েছিলেন যে ভাবনাচিন্তা চলছে। আর এমনটাও বলেছিলেন যে এই বছর‌ই ইচ্ছা আছে বিয়ের। চূড়ান্ত হলে নিশ্চয় জানাব। অভিনেতা জানিয়েছিলেন প্রায় আড়াই বছর ধরে সম্পর্কে রয়েছি। আর এবার এই সম্পর্ককে পরের ধাপে নিয়ে যাওয়ার তোড়জোড় চলছে।

আর তেমনটাই হল। একেবারে বলিউডি কায়দায় বিয়ে করলেন উদয়-অনামিকা। গত মাসেই সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং মিষ্টি সিংয়ের মতো অভিনেত্রীরা বিয়ের পিঁড়িতে বসে ছিলেন। আর এবার বিয়েটা সেরে নিলেন উদয়-অনামিকাও। না বিশাল ঘটা করে নয় বরং অনেকটাই ছিমছাম ভাবে বিয়ে সারলেন তাঁরা। গতকাল অর্থাৎ ২৮ জুন নিজেদের জীবনের এক নতুন অধ্যায় শুরু করলেন বাংলার জনপ্রিয় এই দম্পতি।

গতকাল গভীর রাতে নিজেদের বিয়ের ছবি পোস্ট করেন অভিনেতা উদয় প্রতাপ সিং। আর এই ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘টু নিউ বিগিনিংস! চিয়ার্স টু আস! উই মেড ইট।’ আর বাংলায় তর্জমা করলে দাঁড়ায় ‘জীবনের নতুন অধ্যায় শুরু করলাম আমরা। এতটা পথ সফলভাবে অতিক্রম করতে পেরেছি। চিয়ার্স!’ তাঁদের এই বিবাহিত ছবি দেখে শুভেচ্ছা ভালোবাসায় ভরান তাঁদের ভক্তরা। ঘটা করে নয় বরং নিজেদের পরিবার এবং অল্প কিছু বন্ধু-বান্ধবের উপস্থিতিতে ছিমছাম ভাবে বিয়ে সারেন এই দুজন।

Back to top button