‘অত্যন্ত মো’টা!’ মুখ্য চরিত্রে দেখাই যাচ্ছে না অভিনেত্রীকে! মিল’ছে না কাজ! ধারাবাহিক না পাওয়া নিয়ে অকপট পর্দার হিয়া অনামিকা

Anamika Chokroborty Is Getting Rejected: ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তিনি। কাজ করছেন একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে। ফুলমণি, এখানে আকাশ নীল, রাজযোটক, উড়ান, তু’বড়ি সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। যদিও জি বাংলার রাজযোটক ধারাবাহিকে মৌয়ের চরিত্রে তার অভিনয় এবং স্টার জলসার এখানে আকাশ নীল ডাক্তার হিয়ার চরিত্রে তার অভিনয়কে অনেক ভালো’বাসা দিয়েছিলেন দর্শকরা। বর্তমানে সান বাংলার ফাগুনের মোহনা ধারাবাহিকে খ’ল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী (Anamika Chokroborty)

গতবছরই জনপ্রিয় টলি অভিনেতা উদয় প্রতাপ সিংয়ের সঙ্গে সাত পা’কে বাঁ’ধা পড়েছেন অভিনেত্রী অনামিকা। তবে তারপর থেকেই বিশেষ পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। অনেকেই মনেই প্রশ্ন কেন আর মুখ্য চরিত্রে অভিনয় করছেন না অভিনেত্রী? সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে সা’ক্ষাৎ’কারে অভিনেত্রী জানিয়েছেন তার অভিনয় জীবন এবং ব্যক্তি’গত জীবন নিয়ে নানা কথা।

বিয়ের পর একেবারেই ব’দলে গেছে তার জীবন। বেড়েছে সাংসা’রিক দা’য়িত্ব সঙ্গে অভিনয়ের চা’প। অভিনেত্রী জানিয়েছেন “ফাগুনের মোহনায় ধারাবাহিকে আমার চ’রিত্র’টা তো পুরোপুরি ভি’লে’ন যাকে বলে সম্পূর্ণরূপে গ্রে চ’রিত্র ছিল। ভালোও আছে আবার খা’রাপ’ও আছে। সবমিলিয়ে তাই সবাই ভালো’ভাবে নিচ্ছে, সো’শ্যাল মিডিয়ায় ভালো ভালো ক’মেন্ট দেখছি সবটা দেখে খুব ভালো লাগছে।”

Beautiful pics of Bengali diva Anamika Chakraborty | Times of India

বি’য়ের পর পাল্টে’ছে জীবন। অভিনেত্রী জানিয়েছেন “না সবটাই খারা’প না। হ্যাঁ অনেক কিছুই পাল্টে’ছে তবে ঠিক আছে। ও এখন ওর কাজে ব্যস্ত আর আমি আমার মতো অভিনয় নিয়ে ব্যস্ত। তবে আমি যদি একাও থাকতাম তাহলেও তো আমায় সবটা নিজেকে নিজেই করতে হতো। বরং ও থাকে তাই আমার কাজ ভাগ হয়ে গেছে। তবে ও আমার হাতের রান্না খেতে খুব ভালোবাসে কিন্তু আমি এখন আর ওর জন্য কিছু রা’ন্না করার সময় পাইনি। আর ওর -ও শু’টিং থাকে আর সময় হ’য়’না।”

আরো পড়ুন: আজ দীপার শাশুড়ির বিয়ে! ‘ছেলেকে বলেছি আমাদের বিয়ে পুজোর মতো!’ বিয়ের আগে কি বললেন হবু স্বামী-স্ত্রী রূপাঞ্জনা-রাতুল!

অভিনেত্রী এও জানিয়েছেন এখন বেশ ভালোই কাটছে তার জীবন। ছুটি পেলেই তারা চলে যায় এখানে ওখানে। বন্ধু- বান্ধব, পরিবার সব মিলিয়েই কেটে যাচ্ছে তার জীবন। তবে কেন এখন দেখা যাচ্ছে না অভিনেত্রীকে মু’খ্য চরিত্রে? এই বিষয়ে অভিনেত্রী বলেছেন, ‘কাজ পাচ্ছি না। ‌আমাকে সমানে ফিরিয়ে দেওয়া হচ্ছে। আমাকে দেখলেই অনেকের মন্তব্য আমি নাকি মো’টা হয়ে গেছি। আর মো’টা নয় একমাত্র রো’গাদের স্ক্রি’নে ভালো লাগে। অনেকেরই বিশ্বাস রো’গা মানে শুধু সুন্দর। আর সেই কারণেই বারবার প্র’ত্যা’খ্যা’ত হচ্ছি!’ বলে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button