হঠাৎ শারীরিক অবস্থার অবনতি! চলতি মাসেই বিয়ে, এদিকে কঠিন রোগ বাসা বেঁধেছে ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালের হিয়ার শরীরে

টেলিউডে ফের বিয়ের সানাই বাজতে চলেছে। গত মে মাসেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন টিভির জনপ্রিয় দুই অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং মিষ্টি সিং। এবার জুনে বিয়ের পিঁড়িতে বসছেন আরও দুই তারকা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের খ্যাত অভিনেতা উদয় প্রতাপ সিং এবং ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকের অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ২৮শে জুন বিয়ের পিঁড়িতে বসছেন।

ইতিমধ্যে তাঁদের আইবুড়োভাত পর্বের ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। তবে বিয়ের আগেই একটি খারাপ খবর সামনে এল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনামিকা তাঁর শারীরিক অবনতির কথা জানান। তাঁর শরীরে বাসা বেঁধেছে এক কঠিন রোগ। বেশকিছুদিন ধরেই তিনি সেই রোগে জর্জরিত। তাঁর পেটে আলসার হয়েছে।

কিন্তু সামনে বিয়ে তাই এখন যন্ত্রনা সহ্য করেই কাজ করে চলেছেন অভিনেত্রী। খাওয়া-দাওয়ায় রয়েছে বেশ বাঁধাধরা। বিয়ের আগে আদোও তিনি সুস্থ হবেন কিনা তা নিশ্চিত নন তিনি নিজেও। তবে অনামিকা চিকিৎসায় রয়েছেন। আশা করা যাচ্ছে, তিনি শীঘ্রই সুস্থ হয়ে যাবেন। যদিও উদয় জানান, এখনই সামাজিকভাবে বিয়ে করছেন না তাঁরা।

জুনে রেজিস্ট্রি করছেন তাঁরা। সামাজিক বিয়েটা হবে নেক্সট বছর। এখন ছোট করে রেজিস্ট্রির অনুষ্ঠান সেরে নিচ্ছেন তাঁরা। পরে বড় করে সোশ্যাল ম্যারেজ হবে। জানা গিয়েছে, রেজিস্ট্রির দিন শুধুমাত্র পরিবারের লোকজন উপস্থিত থাকবেন। বন্ধুবান্ধব, সতীর্থরা সোশ্যাল ম্যারেজে নিমন্ত্রিত থাকবেন। আড়াই বছরেরও বেশি সময় ধরে প্রেম করেছেন অনামিকা ও উদয়।

অবশেষে সম্পর্ককে আইনি স্বীকৃতি দিচ্ছেন তাঁরা। যদিও প্রথম থেকেই খুল্লমখুল্লা প্রেম করেছেন দু’জনে। কোনও রাখঢাক করেননি তাঁরা। অনামিকা টেলিভিশন এবং সিরিজের একজন জনপ্রিয় অভিনেত্রী। ‘মিঠাই’ ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন উদয় প্রতাপ সিং। তাঁদের দু’জনেরই রয়েছে স্ট্রং ফ্যানবেস। বিয়ের খবরে খুশি সকলেই।

Back to top button