Guddi-Anuj: পরকীয়ার রাজা হয়ে নিজেই নিজের উপর বেজায় চটে “অনুজ” রণজয়! শিক্ষার প্রয়োজন অনুজের! তাহলে কি এবার পাল্টে যাবে অনুজের চরিত্র?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’ প্রচণ্ড পরিমাণে চর্চিত হয়ে রয়েছে দর্শকদের কাছে। তার কারণ এই ধারাবাহিকে নায়ক অণুজ তার স্ত্রী এবং গুড্ডির মধ্যে ঠিক করে উঠতে পারছে না যে সে কার সাথে তার পরবর্তী জীবন কাটাবে। এক দিকে গুড্ডির প্রতি ভালবাসা, অন্য দিকে আবার স্ত্রী শিরিনের প্রতি দায়িত্ব। কোনওটাই সঠিক ভাবে পালন করতে পারছেন না অনুজ।

‘গুড্ডি’ সিরিয়ালে অনুজের চরিত্র দেখে ভীষণই বিরক্ত দর্শক। তবে দর্শকের সাথে সাথে এই চরিত্রে যিনি অভিনয় করছেন, তাঁর কেমন লাগছে? সেটা জানা গেল যিনি অভিনয় করছে তার কাছ থেকেই। অনুজের চরিত্রে দর্শক দেখছেন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণুকে। এই চরিত্রে অভিনয় করতে করতে নিজেও বিরক্ত হয়ে পড়েছেন অভিনেতা!

তার একটি ভিডিওতে সম্প্রতি তার অনুভূতি প্রকাশ পায়। রণজয় বললেন, “খুবই বিরক্তিকর। অনুজ নামের লোকটাকে আমার কাছে পাঠানো উচিত। প্রেম ভিতরে ভরপুর কিন্তু কাজ ছাড়া তো কিছুই বোঝে না। মনে মনে গুমরে মরছে। আরে আগে নিজেকে ভাল রাখ, তার পর তো বাকিদের ভাল রাখবি। আমার থেকে পাঠ নেওয়া দরকার জীবন কী ভাবে যাপন করা উচিত।”

রণজয়ের এই ভিডিয়োয় একজন মন্তব্য করেছেন, “রণজয়দা, অনুজকে বোঝাও যেন শিরিনকে ডিভোর্স দিয়ে দেয়।” আবার অনুজের কিছু সিদ্ধান্তে দর্শকদের বেশ বিরক্ত হতে দেখা যায়।

Back to top button