Bangla Serial

অনুরাগের ছোঁয়াতে দীপাকে ছেড়ে এবার উর্মিকে গুলি মারবে লাবণ্য! ‘বেশ হয়েছে,দে গুলি করে দে’, লাফাচ্ছে দীপার ভক্তর

স্টার জলসার যে ধারাবাহিকটি বর্তমানে মানুষের মনে জায়গা করে নিয়েছে সেটি হল অনুরাগের ছোঁয়া।শুরু হয়েছে মাত্র চার মাস এর মধ্যেই অনুরাগ এর ছোঁয়া টিআরপি রেটিংয়ে খুবই ভালো জায়গা করে নিয়েছে। সূর্য দীপার কেমিস্ট্রি সাধারণ মানুষের মধ্যে বেশ জনপ্রিয়।

খুব চিরাচরিত ধারণা নিয়ে ধারাবাহিকটি শুরু হয়েছিল। রূপ আগে নাকি গুণ কোনটা দিয়ে মানুষ বিচার করা যায় এই ছিল গল্পের মূল উপজীব্য।প্রথমে দর্শকরা ভেবেছিলেন ভীষণ একঘেয়ে হবে এই সিরিয়াল পরে দেখা যায় লাবণ্য সেনগুপ্ত এমন এক চরিত্র যাকে দেখার জন্য মুখিয়ে থাকে লোকেরা‌। কড়া খলনায়িকার ভূমিকায় একদম মানানসই লাবণ্য সেনগুপ্ত।

এতদীন সূর্যর বৌ দীপার বিরুদ্ধে থাকত লাবণ্য। দীপাকে উঠতে বসতে অপমান, থাপ্পড় মারা যখন তখন, বন্দুক দেখানো, কুকথার বন্যা সব চলত দীপার বিরুদ্ধে। তবে এবার বিপাকে পড়ল উর্মি। জয়ের বৌ উর্মিকে মাথায় করে রাখত লাবণ্য কিন্তু এবার সত্যি জেনে যাওয়ায় উর্মিকে ভালো করে তুলোধোনা করবেন লাবণ্য সেনগুপ্ত।

আজকে দেখা যাবে উর্মির উদদেশ্যে বন্দুক উঁচিয়ে দাঁড়িয়ে রয়েছে লাবণ্য সেনগুপ্ত এবং তাকে হুমকি দিচ্ছে সত্যিটা বলো নাহলে এখনই গুলি করবো। উর্মি ভয় পেয়ে যায়। দীপা সেই ভালোমানুষি দেখাতে যায়, বলে ‘মা কী করছেন এটা?ছাড়ুন’। রাগে গর্জে ওঠে লাবণ্য সেনগুপ্ত। এর পরে কী হয় তা জানার জন্য দেখতে হবে অনুরাগের ছোঁয়া

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button