বাংলা মিডিয়ামের তিয়াশা না লাভ বিয়ে আজকালের তৃণা- দুই অভিনেত্রীর মধ্যে কে সেরা? সিরিয়ালের জন্য কে বেশি টাকা পান জানেন?

বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী তিনি। বাংলার আপামর টেলিভিশন প্রিয় দর্শকের কাছে তিনি পরিচিত ছিলেন ভীষণ রকম শান্ত-শিষ্ঠ, সুমধুর গায়িকা, স্বামী অন্তপ্রাণ কৃষ্ণভক্ত এক মহিলা হিসেবেই তাকে প্রথম চেনে দর্শকরা। কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা হয়ে মন জয় করেছিলেন তিনি।

এরপর এই অভিনেত্রী বাংলা মিডিয়াম ধারাবাহিকের হাত ধরে ফের ফিরে আসেন টেলিভিশনের পর্দায়। আবার‌ও মন জয় করেন দর্শকদের। অভিনেত্রী হিসেবে দর্শকদের কাছে খুব‌ই জনপ্রিয় তিয়াশা। কৃষ্ণকলির পর আবার‌ও এই ধারাবাহিকে নীল ভট্টাচার্যের সঙ্গে জুটি বাঁধেন তিনি। বহুদিন ধরে নীল ও তিয়াসাকে একসঙ্গে পর্দায় দেখার জন্য উদগ্রীব ছিলেন দর্শকরা। তাদের ইচ্ছা পূরণ হয়।

অভিনেতা সুবান রায়ের সঙ্গে বিয়ের পর তিয়াসা অভিনয় জগতে আসেন। এই ধারাবাহিকে অভিনয়ের সূত্রে ব্যাপক জনপ্রিয়তা পান তিয়াশা। সুবানের সঙ্গে তিয়াশার বিয়ে ভেঙেছে। নিজের বিবাহিত জীবনের পদবী ছেড়ে ফের পুরনো পরিচয় ফিরছেন অভিনেত্রী। তিয়াশা লেপচা।‌ সুবান রায়ের পদবী ছেড়ে দিয়েছেন তিনি। এই মুহূর্তে এক একটি ধারাবাহিকে এপিসোড পিছু তিনি টাকা নেন ১৬-১৮ হাজার টাকা।

অন্যদিকে বাংলা টেলিভিশনের অন্য জনপ্রিয় অভিনেত্রী হলেন তৃণা সাহা। জলসার পর্দায় খোকাবাবু ধারাবাহিক দিয়ে দর্শকদের মন জয় করা শুরু করেছিলেন তিনি। এরপর খড়কুটো, বালিঝড় একাধিক ধারাবাহিকে অভিনয় করেন‌।

উল্লেখ্য, এই অভিনেত্রীকে দেখা গেছে, একাধিক ওয়েব সিরিজে। জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যকে বিয়ে করেছেন তিনি। এই মুহূর্তে Love বিয়ে আজকাল ধারাবাহিকে অভিনেত্রী মৌমিতা সরকারের পরিবর্তে অভিনয় করছেন তিনি। জানা যায়, এই অভিনেত্রী এক একটি এপিসোডের জন্য ১৪-১৬ হাজার টাকা নিয়ে থাকেন।

Back to top button