Serial End: খারাপ খবর! শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই বন্ধ হতে চলেছে স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক! বদলে আসছে ‘রামপ্রসাদ’

বর্তমানে টিআরপি অভাবে বহু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। আবার কিছু পুরোনো ধারাবাহিকের জায়গায় এসেছে নতুন ধারাবাহিক। যার টিআরপি যত কম, সেই ধারাবাহিক তত কমদিন স্থায়ী, আর তাই এখন ধারাবাহিকগুলো টিআরপির দিকে বিশেষ নজর রাখছে। এদিকে নতুন কিছু ধারাবাহিকও স্লটের অপেক্ষায়। এরমধ্যে অন্যতম হল ‘রামপ্রসাদ’।

বহুদিন আগেই এর প্রোমো প্রকাশ হয়ে গিয়েছিল। কিন্তু স্লটের অভাবে চ্যানেলে আসতে পারেনি এই ধারাবাহিক। বহুদিন ধরেই তাই কোন ধারাবাহিক বন্ধ হবে, তাই নিয়ে গুঞ্জন শোনা যায়। অনেকে বলেন, টিআরপি যেসকল ধারাবাহিকে কম তাদের মধ্যেই কোনও একটা বন্ধ হয়ে যেতে পারে। আবার অনেকের মতে, বহুদিন ধরে সম্প্রচারিত ধারাবাহিকেও ইতি আসতে পারে।

বামাক্ষ্যাপার পর এবার স্টার জলসার ধারাবাহিক রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী। গত বছরের শেষ মাস থেকে তার শ্যুটিং শুরু হয়ে যায়। তারপর জানুয়ারি মাসে তা টেলিকাস্ট হয়, সাধক রামপ্রসাদ’-এর প্রোমো শ্যুট হয়। সঙ্গে থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে। বহুবার কাস্টিং-এর সমস্যার জন্য বন্ধ থেকেছে ‘রামপ্রসাদ’এর শুটিং।

এবার যা জানা গেল তা সত্যি আশ্চর্যকর। মাত্র দু’মাসেই বন্ধ হয়ে যেতে চলেছে ‘বালিঝড়’। প্রথম থেকেই এই ধারাবাহিকের গতি একটু দ্রুত ছিল। বিয়ের ট্র্যাক দিয়েই প্রায় শুরু হয় এই নতুন ধারাবাহিক। আর শুরু হতে না হতেই শেষের পথের দিকে হাটছে উক্ত এই ধারাবাহিক। শোনা যাচ্ছে, ১৬ই এপ্রিল শেষ সম্প্রচার হবে ‘বালিঝড়’এর। আর তারপরই সেই স্লটে আসবে ধারাবাহিক ‘রামপ্রসাদ’।

তারকা তৃণা সাহা ও কৌশিক রায়- বিশেষত এই দুই তারকারা জন্যই হয়তো অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’। পরে এর টিআরপি কমতে থাকে। যদিও মহার্ঘ্যর চরিত্র অর্থাৎ কৌশিক রায় দর্শকদের কাছে বেশ প্রিয় হয়ে ওঠে। ‘খড়কুটো’র পর একই সঙ্গে এই জুটিকে আবার দেখা গেল এই ধারাবাহিকে। পাশাপাশি দুজনের সাথে লিড রোলে আরও একজন জনপ্রিয় অভিনেতা অভিনয় করছেন, যিনি হলেন ঝোরার প্রেমিক ইন্দ্রাশিস রায়।

Back to top button