Bangla Serial

Khorkuto: সুখবর! কিছুদিন আগেই জড়িয়েছিলেন শ্লীলতাহানি বিতর্কে, এবার বাস্তবে বিয়ে করছেন স্টার জলসার এই জনপ্রিয় অভিনেত্রী! পাত্রকেও আপনিও চেনেন

টেলিপাড়ায় প্রায়শই নতুন সম্পর্কের কথা জানা যায় বা গুঞ্জন ছড়িয়ে পড়তে থাকে। তাদের মধ্যে কিছু সম্পর্ক সত্যিই খুব সুন্দর হয়। তারপরেই দর্শকদের নজর ঘুরে যায় সেই দম্পতির উপর। এবার পরিণতি পেতে চলেছে এক নতুন সম্পর্ক।

এখন টেলিপাড়ায় কান পাতলেই এই দুজনের প্রেমের গল্প শোনা যাচ্ছে। লুকিয়ে চুরিয়ে প্রেম করছেন কিনা সেটা জানা যায়নি। তবে জানা গেল যাঁর কথা তিনি হলেন টেলিভিশনের এই মুহূর্তের জনপ্রিয় মুখ। স্টার জলসার এক জনপ্রিয় ধারাবাহিকে চিনি চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা অর্জন করেছেন খুব কম সময়ের মধ্যে। বুঝতে পারলেন কে হলেন তিনি?

দুর্ঘটনার কবলে 'খড়কুটো'র অভিনেত্রী, আপতাত বন্ধ হয়ে গেল অভিনয়
সেই নায়িকার নাম হলো প্রিয়াঙ্কা মিত্র। খড়কুটো ধারাবাহিকে চিনি চরিত্র অভিনয় করেন আর বর্তমানে এক্কা দোক্কা ধারাবাহিকে সৃজা চরিত্রে অভিনয় করছেন। তবে কার সঙ্গে তিনি প্রেম করছেন জানেন?

Priyanka Mitra - Celebrity Style in Humsafar Pamela Jain, 2020 from Humsafar. | Charmboard
এ কথা হয় তো আর কারো কাছে অজানা নেই যে এই নায়িকা প্রেম করছেন সায়ন্ত মোদকের সঙ্গে। অভিনেতাও নায়িকার সঙ্গে একই ধারাবাহিককে কাজ করছেন। এমনকি খড়কুটো সিরিয়ালেও দুজনকে একসঙ্গে দেখা দিয়েছে।

Actor Sayanta Modak shares cozy PIC with girlfriend Priyanka Mitra
সম্ভবত সেখান থেকেই দুজনের বন্ধুত্বের সূত্রপাত হয়। বন্ধুত্ব ক্রমশ গাঢ় হতে থাকে আর এখন দুজন চুটিয়ে প্রেম করছেন। না আর লুকিয়ে প্রেম নয়। কিছুদিন আগেই অভিনেতা অভিনেত্রী একসঙ্গে স্বীকার করেছেন যে দুজন একে অপরকে ডেট করছেন।

Sayanta-Priyanka: সায়ন্তর সঙ্গে কবে সাতপাক ঘুরছেন? প্রেমে শিলমোহর বসিয়ে জবাব দিলেন 'চিনি' - priyanka mitra opens up on her career and relationship with sayanta modak, Bangla News Bangla ...
তবে এবার সেই প্রেমের পরিণতি হতে চলেছে বিয়ে। দুজন দিলেন সুখবর। আসলে সম্প্রতি এক সংবাদমাধ্যমে অভিনেত্রী প্রিয়াঙ্কাকে প্রশ্ন করা হয় সায়ন্ত মোদকের সঙ্গে তাঁর সম্পর্কে কি সিলমোহর পড়ল? নায়িকা সঙ্গে সঙ্গে সেটা স্বীকার করে নেন। এমনকি এটাও বলেন যে এই সম্পর্কের উপরে ভরসা আছে বলেই তিনি সকলকে সাহস করে এই খবর দিতে পেরেছেন।

তাহলে বিয়েটা কবে হচ্ছে? নায়িকা একটু হেসে বললেন সম্পর্কে যখন আছি বিয়েটাও করব। আর তার প্ল্যানিং নাকি শুরু হয়ে গেছে। কিন্তু সময় ঠিক করা হয়নি এখনও। সময় এলে তিনিই সবাইকে জানাবেন। আর এর থেকেই স্পষ্ট যে খুব তাড়াতাড়ি বিয়ের সানাই বাজতে চলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button