তুঁতে সিরিয়াল ছেড়ে গীতা এলএলবি- তে চলে গেল জনপ্রিয় নায়িকা! নাম জানলে মাথায় পড়বে বাজ

এই মুহূর্তে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে বাংলা টেলিভিশনে এবং তার সঙ্গে একের পর এক পুরনো সিরিয়াল নিচ্ছে বিদায়। আবার মাঝে মাঝে পুরনো সিরিয়ালগুলোর স্লট পাল্টে দেওয়া হচ্ছে। তবে শুধু নতুন পুরনো সিরিয়াল নয় তার সঙ্গে অনেক কিছু নতুন নতুন মুখ আসছে বা পুরনো মুখ নতুন নতুন সিরিয়ালে দেখা যাচ্ছে। এবারেও তেমনটাই হল।

এই মুহূর্তের বিগ ব্রেকিং নিউজ। তুঁতে সিরিয়াল শেষ হওয়ার আগেই এই সিরিয়াল ত্যাগ করে স্টার জলসার আসন্ন এক নতুন সিরিয়ালে চলে গেল এই নায়িকা। কে সেই অভিনেত্রী যার এই সিদ্ধান্তে কেঁপে গেল টলিপাড়া?

স্টার জলসার এই সিরিয়াল নতুন আসতে চলেছে যার নাম গীতা এলএলবি। নাম শুনেই বোঝা যাচ্ছে এক উকিলের কাহিনী হতে চলেছে এটি। গীতা দুচোখে উকিল হওয়ার স্বপ্ন নিয়ে ছুটে চলেছে। অতি সাধারণ মধ্যবিত্ত বাড়ির মেয়ে গীতা। সে সব ধরনের কেস সল্ভ করবে। প্রোমো এসেছে কাল। রাতে দেখা গেছে শুরুতেই তার কাছে এসেছে ছাগল চুরির কেস। আর তাতেই সে প্রচন্ড রেগে গিয়ে মক্কেলকে মারতে গেছে। সেই ঝলক বেশ মজাদার হয়েছে বলে দাবি করছে দর্শকরা। এমনিতেই বর্তমানে নারীকেন্দ্রিক গল্পই বেশি হচ্ছে যেখানে নারীদের সামাজিক অবস্থানের পাশাপাশি সমাজের তারা কি কি কাজে লাগতে পারে অথবা মাথা উঁচু করে বাঁচার বার্তা দিচ্ছে সিরিয়ালগুলো। তুঁতের গল্প আবার এক মেয়ের যে ডিজাইনার হতে চায়। এছাড়াও আমরা দেখেছি ডাক্তার নায়িকা হিসেবে সম্প্রতি সোনামনিকে যে এক্কা দোক্কা সিরিয়ালে হয়েছিল রাধিকা।

আর এবার আসছে এক উকিলের গল্প যে হল গীতা। আর সেই সিরিয়ালের প্রোমো সামনে আসতেই শোনা গেল তুঁতে সিরিয়ালের নায়িকার সিরিয়াল ছেড়ে দেওয়ার তথ্য। জানতে চাইছেন তো যে কে ছেড়ে দিল এই সিরিয়াল। উল্লেখ্য, মুখ্য ভূমিকায় আছে দীপান্বিতা রক্ষিত যে তুঁতে হয়েছে। তবে সে ছেড়ে যাচ্ছে না। তাহলে কে?

শোনা যাচ্ছে এই সিরিয়ালে নায়িকার সৎ মা যে হয়েছে সে ছেড়ে দিচ্ছে তুঁতের চরিত্র। অভিনেত্রী মল্লিকা ব্যানার্জি এই চরিত্রে অভিনয় করছেন। কিন্তু সিরিয়ালে তুঁতের বিয়ে হয়ে যাওয়ার পর এই চরিত্রকে খুব কম দেখা যাচ্ছে। আর তাই নায়িকা আবার ফিরে গেলেন ব্লুজ প্রোডাকশন হাউজে। এর আগে ব্লুজ প্রোডাকশন হাউজের যমুনা ঢাকি এবং জীবন সাথী সিরিয়ালে দেখা গিয়েছিল মল্লিকা ব্যানার্জিকে। আর এবার আবার তাকে দেখা যাবে ব্লুজ প্রোডাকশন হাউজের গীতা এলএলবি সিরিয়ালে। এখানে আবার নায়িকা হিয়া মুখার্জির মা হয়েছেন মল্লিকা ব্যানার্জি। সাদামাটা শাড়ি এবং চুলে বেনুনি করা একদম সাদামাটা লুকে দেখা যাবে তাকে। এই নায়িকাকে কেমন লাগে আপনাদের?

Back to top button