ফের খারাপ খবর! বন্ধ হয়ে গেল প্রধান চ্যানেলের দু’দুটি ধারাবাহিকের শুটিং! কিন্তু কেন?

সম্প্রতি অনেকগুলি ধারাবাহিকের বন্ধ হয়েছে শুটিং একই সঙ্গে শুরু হয়েছে নতুন ধারাবাহিকের শুটিংও। জি বাংলার সম্প্রতি শোনা যাচ্ছিল নতুন ধারাবাহিক আসতে চলেছে ৪টি নতুন প্রযোজনা সংস্থা। ধারাবাহিকের টিআরপি হারানেই বন্ধ করে দেওয়া হচ্ছে সেই ধারাবাহিক। তার জায়গায় টিআরপি বাড়ানোর জন্য আনা হচ্ছে নতুন ধারাবাহিক। যেমন কিছুদিন আগেই শোনা গেছিল টিআরপি ভালো না থাকায় বন্ধ হয়ে যেতে পারে ইচ্ছে পুতুল এবং মিলি ধারাবাহিক।

সেই জায়গায় চ্যানেল নিয়ে আসবে নতুন প্রযোজনা সংস্থার ধারাবাহিক। যেমন অর্গানিক স্টুডিও, বাংলা টকিজ, ব্লুজ প্রযোজনা সংস্থা, সুব্রত রায়ের প্রযোজনা সংস্থা। যার মধ্যে অনেকগুলি ধারাবাহিকেরই শুটিং শুরু হয়েছে ইতিমধ্যেই। কিছু প্রযোজনা সংস্থা এখনও অপেক্ষায় আছে সঠিক অভিনেতার। যেমন সম্প্রতি স্টার জলসার থেকে শোনা গিয়েছিল স্টার জলসায় আসবে ম্যাজিক মোমেন্টের প্রযোজিত নতুন ধারাবাহিক।

তার জন্য পাওয়া গেছে অভিনেতা অভিনেত্রীও কিন্তু সময়ের সমস্যার জন্য আসবে না ধারাবাহিকটি। সম্প্রতি শোনা গেছিল সান বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক মঙ্গলময়ী মা শীতলা এবং কনস্টেবল মঞ্জু ধারাবাহিকের প্রযোজনা সংস্থা। জানা গেছে ধারাবাহিক দুটির শুটিং শুরু হয়েছিল কিছুদিন আগেই। কিন্তু হটাৎ বন্ধ হয়ে গেছে ধারাবাহিকের শুটিং।

Bengali serial

আরও পড়ুনঃ পরাগকে খুনের চেষ্টা করেছে প্রতীক্ষা! শিমুলকে ভুল বুঝে অনুতাপে জ্বলছেন মধুবালা দেবী! কি হবে শিমুলের শেষ সিদ্ধান্ত?

Mongolmoyee maa sitala

তার কারণ স্বরূপ জানা গেছে সান বাংলার ধারাবাহিক দুটির শুটিং শুরু হয়েছিল কিছুদিন আগেই কিন্তু চ্যানেল সময় দিতে পারছে না অর্থাৎ তাদের বর্তমানে কোনও সময়ের স্লট ফাঁকা না থাকায় বন্ধ হয়ে গেল ধারাবাহিকের শুটিং। প্রযোজনা সংস্থার থেকে জানানো হয়েছে যতদিন না চ্যানেল সময় দিতে পারবে পুনরায় শুরু হবে না ধারাবাহিকের শুটিং। কনস্টেবল মঞ্জুতে অভিনয় করছেন দিয়া বসু, শুভ্রজিত সাহা, অনন্যা গুহ। ধারাবাহিক মঙ্গলময়ী মা শীতলাতে মূল চরিত্রে অভিনয় করেছে শুভশ্রী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, গৌরব মন্ডল।

Back to top button