বন্ধ হল নতুন সিরিয়ালের শুটিং! অনির্দিষ্টকালের জন্য পড়ল কোপ! টেলিকাস্ট কি হবে না?

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে অসংখ্য অজস্র ধারাবাহিক আসছে এবং যাচ্ছে। ‌ বাংলা টেলিভিশনের মূল দুটি চ্যানেল স্টার জলসা এবং জি বাংলায় যেমন একাধিক ধারাবাহিক আসছে এবং যাচ্ছে তেমনি অন্যান্য চ্যানেলগুলিতেও কিন্তু একই রকম ভাবে বহু ধারাবাহিকের গমন এবং আগমন ঘটছে।‌

এই মুহূর্তে জি বাংলায় আসন্ন ধারাবাহিক ফুলকি। অন্যদিকে স্টার জলসার পর্দায় সম্প্রতি শুরু হয়েছে ধারাবাহিক তুঁতে এবং আসছে ধারাবাহিক সন্ধ্যাতারা। শুধুমাত্র এই ধারাবাহিকগুলিই নয়, দুটি চ্যানেলের পাইপ লাইনে রয়েছে আর‌ও সব ধারাবাহিক।

একই রকম ভাবে বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় চ্যানেল সান বাংলাতেও আসছে বিভিন্ন সব নতুন ধারাবাহিক। আর এর মধ্যে অন্যতম হলো ‘রূপসাগরে মনের মানুষ’ নামে আসন্ন একটি ধারাবাহিক।‌ এই ধারাবাহিকটির প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। কিন্তু জানা যাচ্ছে শুটিং শুরু হয়ে গিয়েও এই ধারাবাহিকের শুটিং থমকে গেছে। কিন্তু কেন?

প্রসঙ্গত উল্লেখ্য এই ধারাবাহিক দিয়ে আবারও নায়িকা চরিত্রে ফিরছেন অভিনেত্রী রুকমা রায়। স্টার জলসার ‘কিরণমালা’ ধারাবাহিক তাঁকে বাঙালি দর্শকের কাছে জনপ্রিয় করেছিল। অভিনেত্রী নজর কাড়েন জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে সেকেন্ড লিড চরিত্রে। এরপর রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে জি বাংলার ধারাবাহিক ‘লালকুঠি’তে অভিনয় করেন তিনি। আর এবার সান বাংলায় নতুন ধারাবাহিক নিয়ে ফেরার কথা রয়েছে এই অভিনেত্রীর।

সান বাংলার পর্দায় ‘রূপসাগরে মনের মানুষ’ নামক একটি ধারাবাহিকে দেখা যাবে তাঁকে বলে জানা গিয়েছিল। যথারীতি অভিনেত্রীর ফেরার খবরে দারুণ খুশি হয়েছিলেন তাঁর ভক্তরা। এই ধারাবাহিকে এক পুলিশ কর্মীর মেয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। যাঁর জীবনের মূল লক্ষ্য হল বাবার স্বপ্ন পূরণ করা। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম হতে চলেছে পূর্ণা।

উল্লেখ্য, জানা গেছে, টানা ১৪ দিন ধরে পাঁচটি পর্বের শুটিং হয়ে যাওয়ার পর হঠাৎ করেই এই ধারাবাহিকের শুটিং বন্ধ করে দিয়েছে প্রযোজনা সংস্থা। কারণ হিসেবে জানা গেছে এখনও পর্যন্ত এই ধারাবাহিককে কোন টাইম স্লট দিতে পারেনি চ্যানেল। আর‌ চ্যানেল যতদিন না পর্যন্ত টাইম স্লট দিতে পারবে ততদিন পর্যন্ত প্রযোজনা সংস্থা শুটিং বন্ধ করে রাখবে বলেই জানিয়ে দিয়েছে চ্যানেলকে। আর সেই কারণেই এখন বন্ধ আসন্ন এই ধারাবাহিকের শুটিং।

Back to top button