জলসার জনপ্রিয় টেলি অভিনেত্রী পা রাখলেন হিন্দি সিরিয়ালে! কে তিনি? জানলে দারুণ খুশি হবেন!

বাংলা বিনোদনের জগতে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী তিনি। একের পর এক ধারাবাহিকে কাজ করে তাক লাগিয়েছেন তিনি দর্শকদের। তার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ তার অনুরাগীরা। দেখতে দেখতেই তিনি পাড় করেছেন এই বাংলা বিনোদনের জগতে দশ দশটি বছর। তার অভিনয় প্রতিভা দেখেই তিনি জিতে নিয়েছেন বাঙালি দর্শকদের মন। তবে শুধু অভিনয়ই নয়, সৌন্দর্যেও জুড়ি মেলা ভার রুকমা রায়ের।

২০১৪ সালের সুরিন্দর ফিল্মসের প্রযোজিত স্টার জলসার ধারাবাহিক কিরণমালা দিয়ে তিনি শুরু করিয়েছিলেন তার অভিনয়। ধারাবাহিকে রানী কিরণমালার মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তার বিপরীতে ধারাবাহিককে অভিনয় করেছেন অভিনেতা ফারহান ইমরোজ। ধারাবাহিকটি স্টার জলসায় জনপ্রিয়তা পেয়েছিল অনেক। সেই কারণেই অভিনেত্রীকে এখনও তার আসল নামের জায়গায় চেনেন কিরণমালা নামে।

তবে কিরণমালার পরও বেশ কয়েকটি ধারাবাহিককে অভিনয় করেছেন তিনি। ২০১৭ সালে ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক কুন্দ ফুলের মালাতে অন্যপূর্ণা এবং ঘুঙুরের চরিত্রে দেখা গেছে তাকে। এছাড়াও ২০১৮ সালে প্রতিদান, ২০২১ সালের ম্যাজিক মোমেন্টসের স্টার জলসার দেশের মাটি ধারাবাহিককে, এছাড়াও জি বাংলার ধারাবাহিক লালকুঠিরে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে তাছাড়াও বাঘ বন্দির খেলা, খড়কুটো ধারাবাহিকে খলনায়িকার চরিত্রেও তাকে দেখেছেন দর্শকরা।

স্টার জলসার বিশেষ ধারাবাহিক ঠাকুমার ঝুলিতে একটি পর্বে স্বর্নমালার চরিত্রেও অভিনয় করেছেন তিনি। সুপার সিঙ্গারের প্রথম সিজনে তাকে দেখা গেছিল সঞ্চালিকার ভূমিকায়। সম্প্রতি তার সান বাংলার ধারাবাহিক রূপসাগরে মনের মানুষে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে এইবার জানা গেছে অভিনেত্রী পাড়ি দিতে চলেছেন আরব সাগরের স্বপ্নের শহর মুম্বাইতে। এবার হিন্দি ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে তাকে।

আরো পড়ুন: অবশেষে প্রতীক্ষার অবসান! হোলির দিনে মুখোমুখি সূর্য-দীপা, অভিমানের পাহাড় কি অবশেষে গলল?

খুব শীঘ্রই মুক্তি পাবে সেই ধারাবাহিকের প্রোমো। যদিও কোন চ্যানেলের ধারাবাহিকে আসছেন তিনি। সেই বিষয়ে বিস্তারিত জানা যায়নি এখনও। তবে জানা গেছে বড় কোন চ্যানেলেই আসতে চলেছে অভিনেত্রীর আসন্ন হিন্দি সিরিয়াল। প্রোমো মুক্তি পেলেই জানা যাবে ধারাবাহিককে তার চরিত্রের বিষয়ে। তবে অভিনেত্রীকে হিন্দি ধারাবাহিকে দেখতে তার দর্শকরা যেন উৎসাহী সেকথা বলাই বাহুল্য। তাহলে আপনারা কারা কারা রুকমার আসন্ন হিন্দি সিরিয়াল দেখতে উৎসাহী?

Hindi serial

Back to top button