স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিককে বন্ধ হওয়া থেকে বাঁচাতে শেষ চেষ্টা করল প্রযোজনা সংস্থা! জানলে চমকে যাবেন

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যতগুলি ধারাবাহিক চলছে তার মধ্যে অন্যতম পুরনো ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া (Gaatchora) । এই ধারাবাহিকটি এই মুহূর্তে জলসার সব থেকে পুরনো ধারাবাহিক তথা বাংলা টেলিভিশনের (Bengali Television) দুনিয়ায় সবথেকে পুরনো ধারাবাহিক বলাই যায়।

এই ধারাবাহিকটি অন এয়ার হওয়ার পর সবথেকে বড় টক্কর দিয়েছিল জি বাংলার দাপটে ধারাবাহিক মিঠাইকে। সেই সময় মিঠাই ধারাবাহিকটিকে টিআরপিতে হারানোর ক্ষমতা ছিল না কারর‌। কিন্তু গৌরব চট্টোপাধ্যায় ও শোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি আসতেই টিআরপিতে ধরাশায়ী হয় মিঠাই।

যদিও কালের নিয়মে মিঠাই ধারাবাহিকটি শেষ হয়ে গেছে। কিন্তু এখনও ধিকিধিকি চলছে গাঁটছড়া। ধারাবাহিক ছেড়ে চলে গেছেন মূল নায়িকা শোলাঙ্কি রায়। আর তবে থেকেই গল্পের ধার কমেছে। দ্বিতীয় প্রজন্মের গল্প সেই অর্থে আকর্ষণ করতে পারেনি এই ধারাবাহিকটিকে। অনেক রকম চরিত্র নিয়ে আসা হয়েছিল এই ধারাবাহিকে।‌ তবে সাম্প্রতিক সময়ে ঋদ্ধিমান এবং রুক্মিণীর সম্পর্ক কিছুটা হলেও ভালো লেগেছে বাঙালি দর্শকের।

তবে সে যাই হোক খারাপ টিআরপির জন্য ইতিমধ্যেই চ্যানেল এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থাকে বলে দিয়েছে নভেম্বর মাস অবধি অপেক্ষা করা হবে কিন্তু তারপরেই বন্ধ করে দেওয়া হবে গাঁটছড়া। রাত ১০.৩০র স্লটে দীর্ঘদিন ধরে স্লটহারা গাঁটছড়া। আর এবার এই ধারাবাহিককে বাঁচাতে অন্তিম চেষ্টা করল এই ধারাবাহিকের প্রযোজনা সংস্থা।

পরিচালক বদলে দেওয়া হলো গাঁটছড়া ধারাবাহিকের।‌ যদি নতুন পরিচালকের আগমনে টিআরপি কিছুটা হলেও বাড়ে এই আশায়। গাঁটছড়ার প্রথম থেকে পরিচালক ছিলেন জনপ্রিয় পরিচালক সৌমেন হালদার। তবে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিক শুরু হতেই তিনি চলে যান ওই ধারাবাহিকে‌। তখন থেকেই গাঁটছড়ার পরিচালনা করতেন পরিচালক কিরণ ধর। তবে এবার টিআরপি বাড়ানোর আশায়, প্রযোজনা সংস্থা নিয়ে এলো মুকুট ধারাবাহিকের পরিচালক রঞ্জন রায়কে। এবার দেখার টিআরপি বারে কিনা।

Back to top button