Actress Comeback: একের পর এক ধামাকাদার সিরিয়াল! দীর্ঘ বহু বছর পর এবার রামপ্রসাদে রানী ভবানীর চরিত্রে এন্ট্রি নিচ্ছেন ‘বাবা লোকনাথ’এর জনপ্রিয় নায়িকা!

সদ্য শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘রামপ্রসাদ’। সকলের অপেক্ষার অবসান ঘটেছে এবার। ধারাবাহিকটি এতদিন স্লটের অভাবে সম্প্রচার হয়নি। যদিও বহুদিন আগেই প্রোমো প্রকাশ পায়। অপেক্ষায় ছিল শুধু কোনও পুরোনো ধারাবাহিকের বন্ধ হওয়ার। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। তারবদলে আসছে নতুন ধারাবাহিক।

আবার অপেক্ষায় বসে রয়েছে কিছু। এরইমধ্যে বহুদিন ধরে অপেক্ষায় ছিল ‘রামপ্রসাদ’। শুধুই যে ‘রামপ্রসাদ’ ধারাবাহিকের অপেক্ষা তা নয়, শোনা গিয়েছিল এই ধারাবাহিকের হাত ধরে ফিরবেন বহু জনপ্রিয় পুরোনো মুখ। তাদের দেখার জন্যও অপেক্ষায় ছিলেন দর্শকরা। ধারাবাহিকে রয়েছেন অনেক অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রী। জীবনসঙ্গিনীর স্মৃতি আঁকড়েই এই মেগার মধ্যে দিয়ে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। থাকছেন সুম্মিলি আচার্য এবং অভিনেত্রী পায়েল দে-ও।

জানা গেল আরও এক নতুন খবর, রামপ্রসাদ ধারাবাহিকে রানী ভবানীর চরিত্রে এন্ট্রি নিচ্ছেন অভিনেত্রী সৌমিলি বিশ্বাস। অভিনয়ের পাশাপাশি তিনি একজন নৃত্যশিল্পীও। এর আগে ‘বাবা লোকনাথ’ ধারাবাহিকে ছোট লোকনাথের মায়ের রোলে অভিনয় করেছিলেন তিনি। যদিও তারপর তিনি আর কোনও ধারাবাহিকে অভিনয় করেননি। ‘লোকনাথ’কে ধরে তাঁর ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ হয়েছে। ধারাবাহিকে অভিনয় না করলেও তিনি ২০২১ এর ‘ডান্স বাংলা ডান্সের’ মেন্টর ছিলেন।

১৯৯৮ সালে তিনি প্রথম ‘সীমারেখা’ ধারাবাহিকের মধ্যে দিয়ে ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেন। এবার রানী ভবানীর চরিত্রে এক অন্য রূপে দেখা যাবে তাঁকে। বহুদিন ইন্ডাস্ট্রি থেকে দূরে থাকার কারণ হিসাবে তিনি জানান, তাঁর কাছে বহু অফার এসেছিল। কিন্তু পছন্দমতো চরিত্র না পাওয়ায় তিনি অভিনয় করেননি। এবার রানী ভবানীর চরিত্র পেয়ে তিনি খুবই খুশি। রামপ্রসাদের মাধ্যমে এরূপ বহু পুরোনো মুখকে আমরা ফিরে পাব বলে জানা যাচ্ছে।

bengali serial, star jalsha, ramprasad, sabyasachi chowdhury, Rani Bhavani, soumili biswas, স্টার জলসা, ধারাবাহিক, রামপ্রসাদ, সব্যসাচী চৌধুরী, সৌমিলি বিশ্বাস, বাবা লোকনাথ, রানী ভবানী

দর্শকদের কাছে তাই এই ধারাবাহিক খুবই পছন্দের হয়ে উঠেছে। এক দর্শক সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে রানী ভবানীকে নিয়ে রামপ্রসাদের একটি প্রোমোর দাবি করেছেন। রামপ্রসাদে থাকছেন আরও এক জনপ্রিয় টেলি অভিনেত্রী লোপামুদ্রা সিনহা। মিঠাই, সোহাগ জল প্রভৃতি ধসারাবাহিকে তাঁকে আমরা দেখতে পেয়েছি। গদাধরের মায়ের অসাধারণ চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। রাসমনিতেও তিনি ছিলেন। এবার রামপ্রসাদে তাঁকে দেখতে পেয়ে দর্শকরা খুবই খুশি।

Back to top button