জলসার পর্দায় উড়ান নিয়ে আসছেন প্রতীক! কো’প পড়ল একদা টিআরপি সেরা এই জনপ্রিয় ধারাবাহিকের ওপর! নাম জানলে মন ভা’ঙ’বে আপনার‌ও

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক জনপ্রিয় প্রযোজনা সংস্থার নতুন নতুন ধারাবাহিক। কিছু মাস আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে টেন্ট সিনেমার (Tent Cinema) ধারাবাহিক বঁধুয়া। অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখ বহু সময় পর পর্দায় ফিরেছেন সেই ধারাবাহিকের মাধ্যমে। এছাড়াও ধারাবাহিকে রেজওয়ানের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী জ্যোতির্ময়ী কুণ্ডু।

এছাড়াও এই সপ্তাহেই রামপ্রসাদ ধারাবাহিককে পর্দা থেকে বি’দা’য় জানিয়ে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ভক্তির সাগর এবং আজ থেকে শুরু হচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এবং ম্যাজিক মোমেন্টের প্রযোজিত নতুন ধারাবাহিক রোশনাই। ধারাবাহিকটি নিয়ে দর্শক মহলে ইতিমধ্যেই শুরু হয়েছে চরম উন্মাদনা। ধারাবাহিকটির মাধ্যমে ২ বছর পর পর্দায় ফিরতেন জনপ্রিয় টেলি অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়।

তবে শনের নতুন ধারাবাহিক শুরু হতে না হতেই মুক্তি পেয়েছে আর এক জনপ্রিয় অভিনেতার নতুন ধারাবাহিকের প্রোমো। তিনি আর কেউ নন, আপনাদের প্রিয় অভিনেতা প্রতীক সেন। এক্কা দোক্কার পর সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ানের মাধ্যমে পর্দায় ফিরছেন তিনি। খোকাবাবুর ধারাবাহিকের মতো অভিনেতার আগের লুক দেখে ইতিমধ্যেই ধারাবাহিক নিয়ে শো’র’গো’ল পড়েছে দর্শকদের মধ্যে। ধারাবাহিকে অভিনেতার বিপরীতে দেখা যাবে নবাগতা অভিনেত্রী রত্নাপ্রিয়া দাসকে।

ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে ফুল বিক্রির কাজ করে পূজারিণী। শান্ত এবং সরল অপরদিকে ম’দ্য’প মহারাজ। সারাদিন ডুবে থাকে নেশায়। মহারাজের জীবন কি ধারাবাহিক ছন্দে ফিরিয়ে আনতে পারবে পূজারিণী? ধারাবাহিকের প্রোমোটি খুব পছন্দ করেছেন দর্শকরা। তবে কারুর পৌষ মাস কারুর সর্ব’না’শ। একটি ধারাবাহিক আসছে মানেই পর্দা থেকে বিদায় নেবে আরেকটি জনপ্রিয় ধারাবাহিক। জানা গেছে সুরিন্দর ফিল্মসের এই ধারাবাহিকটিকে জায়গা ছেড়ে দিতে পর্দায় থেকে বি’দা’য় নেবে রোহন এবং অঙ্গনার ধারাবাহিক তুমি আসে পাশে থাকলে।

আরো পড়ুন: তিন তিনটে বি’য়ে’র জের! কাঞ্চনের ওপর বে’জা’য় চ’টে’ছেন গ্রামবাংলার মেয়ে-বোনেরা! ভোটের প্রচারে গাড়ি থেকে না’মি’য়ে দেওয়া হল অভিনেতাকে

প্র’তি’পক্ষ ধারাবাহিক নিম ফুলের মধুর সঙ্গে কিছুতেই টেক্কা দিয়ে পেরে উঠছিল না তুমি আসে পাশে থাকলে তাই সেই স্লটে নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। তাই পর্দা থেকে এবার বি’দা’য় নিতে পারে তুমি আসে পাশে থাকলে। আবার শোনা যাচ্ছে জনপ্রিয় প্রযোজনা সংস্থা চাইছে তাদের ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার কাহিনীতে ইতি টানতে। প্রথমে ধারাবাহিক টিআরপিতে ভালো ফলাফল করলেও দিনে দিনে কমছে ধারাবাহিকের টিআরপি তাই ধারাবাহিক বন্ধ করতে চাইছে প্রযোজনা সংস্থা। তবে প্রকৃতপক্ষে কোন ধারাবাহিকটি পর্দা থেকে বি’দা’য় নেবে সেটা বলবে সময়।

Back to top button