Guddi Mishka: গুড্ডি, মিশকা দুজনেই অন্যের সংসার ভাঙতে পটু কিন্তু মিশকার ভালোবাসা পবিত্র সে একজনেই আসক্ত! গুড্ডি নায়িকা হয়েও ভিলেন, বলছে দর্শক

স্টার জলসায় এক জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’ ইতির খাতায় নাম লেখাতে চলেছে। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর তার শোকে মর্মাহত এখন অনুজের পরিবার। অন্যদিকে গুড্ডিকেও সকলে অনুজের মৃত্যুর জন্য দোষী করছে।

যদিও অনেক আগে থেকেই দর্শক নায়ক হিসাবে অনুজকে চায়নি। ধারাবাহিকের গল্পের মাঝে যুধাজিৎ-এর এন্ট্রি হতে সকলেই যুধাজিৎ-এর সঙ্গে গুড্ডির মিল দেখতে চায়। পাশাপাশি বহু দর্শকদের শিরিন অর্থাৎ অনুজের স্ত্রীকে সঠিক মনে করছিলেন, আর গুড্ডি, অনুজকে ভুল মনে করেছেন। দর্শকরা প্রায়ই দাবি করে, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর মিল হোক। আর শিরিনের সঙ্গে অনুজ সংসার করুক। কিন্তু সেই সংসার অনুজের দ্বারা হয়নি।

এরমাঝে বহুবার শিরিন চক্রান্ত করে গুড্ডিকে সমস্যায় ফেলার চেষ্টা করেছে। শেষমেশ গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হয়। কিন্তু সেই বিয়ে হলেও অনুজের প্রতি সর্বদা মন পড়েছিল গুড্ডির। তখনই অনেক দর্শকের মনেই প্রশ্ন আসে যে আসল নায়ক কে লেখকের গল্পে? এর মাঝেই এল আরও এক নয়া টুইস্ট, একদিকে শিরিন দোষী সাব্যস্ত হয়ে জেলে যায়, অন্যদিকে অনুজ মারা গিয়েছে। অনুজের মৃত্যুতে গুড্ডি পুরোপুরি ভেঙে পড়ে।

যুধাজিৎকে বিয়ে করেও অনুজকেও স্বামী হিসেবে সে যেন মেনে নিয়েছে। আর সেই কথা স্পষ্ট যুধাজিৎ-এর কাছেও। কিন্তু এরপরও যুধাজিৎ গুড্ডির খেয়াল রাখছে। তবে যুধাজিৎ গুড্ডির থেকে কোনোকিছুই আশা করেনি। গুড্ডিও যুধাজিৎকে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। আর তাই দেখে গুড্ডির উপর ক্ষিপ্ত হলেন দর্শক। এদিকে গুড্ডির জন্য একদিকে অনুজের সংসার হল না, অন্যদিকে যুধাজিৎও ভালোবাসা পেল না, অন্যদিকে মিশিকাও সেই একই কাজ করছে।

‘অনুরাগের ছোঁয়া’র মিশিকার জন্য বহু বছর সূর্য ও দীপা একে ওপরের থেকে আলাদা ছিল। কিন্তু দর্শকদের মতে, মিশিকা একজনের জন্যই সারাজীবন পড়েছিল আর একজনের সংসারই ভেঙেছে। কিন্তু গুড্ডি অনুজ ও যুধাজিৎ দুজনের সংসারই ভেঙেছে। পাশাপাশি অনুজের মৃত্যুর কারণও দর্শক গুড্ডিকেই মনে করছেন। তাই মিশিকার থেকেই গুড্ডি খারাপ-এটাই একটি পোস্টের মাধ্যমে এক দর্শক তুলে ধরল।

Anuj

Back to top button