স্টার জলসার নতুন সিরিয়ালে নায়কের পারিশ্রমিকের দাবি শুনে চ্যানেলের মাথায় হাত! সোজা সরিয়ে দিল নায়ককে

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির (TRP) স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। শুধু জি, স্টার নয়, সান বাংলাতেও পাল্লা দিয়ে আসছে নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক।

আসন্ন ধারাবাহিক সম্পর্কে নতুন খবর

এরমাঝেই সামনে এল এক গোপন খবর। আমরা আগেই জেনেছি, স্টার জলসায় আসছে ব্লুজ প্রোডাকশনের তরফে নতুন ধারাবাহিক। আর সেই সিরিয়ালের নায়ক হিসাবে বেছে নেওয়া হয়েছিল জনপ্রিয় নায়ক রোহান ভট্টাচার্য এবং সুস্মিত মুখার্জিকে। এই দুই নায়কের মধ্যে যেকোনও একজনকে রাখা হবে বলে জানা গিয়েছিল। চ্যানেল চ্যানেল এই দুই নায়ককেই ধারাবাহিকের জন্য উপযুক্ত বলে মনে করেছে।

রোহান মাসিক পারিশ্রমিক কত দাবি করেছেন?

কিন্তু দুর্ভাগ্যবশত রোহানকে হয়তো আর চ্যানেল ধারাবাহিকে রাখতে পারবে না। জানা গেল, রোহান এই নতুন সিরিয়ালের জন্য এতো টাকা পারিশ্রমিক চেয়ে বসল, যে চ্যানেল তা শুনে হতবাক। তার পারিশ্রমিক জেনে চ্যানেল এখন বিভ্রান্তে পড়ে গিয়েছে যে আদোও চ্যানেল তাদের নেবে কিনা। ‘অপরাজিতা অপু’ ধারাবাহিক থেকেই রোহান ভট্টাচার্য আরও বেশি জনপ্রিয় হয়ে পড়েছেন। সেখানে রোহান পেতেন মাসিক তিন লক্ষ চল্লিশ হাজার টাকা। তারপর নানান ওয়েব সিরিজ ও হিন্দি সিনেমায় কাজ করেছেন অভিনেতা।

নায়ক হিসাবে কাকে বেছে নিল চ্যানেল?

তাই তাঁর পারিশ্রমিক এখন অনেকটাই বেশি। এবার এই নতুন ধারাবাহিকের জন্য তিনি মাসিক ৬ লক্ষ টাকা পারিশ্রমিক দাবি করলেন। আর এই দাবি শুনে চ্যানেল এবং প্রোডাকশন হাউস পড়ে গিয়েছেন গভীর চিন্তায়। তারা সংশয়ের মধ্যে রয়েছে। আর তাই চ্যানেল এবং প্রোডাকশন হাউস রোহানকে কনফার্ম করতে পারেনি। তবে চলতি সপ্তাহেই ফাইনাল হবে রোহান ও সুস্মিতের মধ্যে কাকে বেছে নেওয়া হবে। কারণ ৬ অগাস্ট আছে এই সিরিয়ালের লুক সেট।

Back to top button