শেষ হবে ছোট্ট কমলা ও মানিকের একসঙ্গে পথচলা! টিআরপি টানতে বড় টুইস্ট! করল ঘোষণা

কমলা ও মানিকের দুষ্টু-মিষ্টি প্রেম বেশ উপভোগ করছেন দর্শক। দর্শকদের জন্যই পর্দায় আসার কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sreeman Prithviraj)। একদিকে ব্রিটিশ ভারতে স্বদেশি আন্দোলনে উত্তাল দেশ, অন্যদিকে মুখার্জি বাড়িতে জন্ম নিয়েছে ছোট্ট পৃথ্বীরাজ ও কমলার প্রেমকাহিনী। সেই দুষ্টু – মিষ্টি সম্পর্ক দর্শকদের বিভোর করে তোলে।

ধারাবাহিকের ছোট পৃথ্বীরাজ অর্থাৎ মানিকের (Manik) চরিত্রে অভিনয় করছেন সুকৃত সাহা (Sukrit Saha) ও ছোট্ট কমলার চরিত্রে অভিনয় করছেন ছোট্ট সারদামনি, অয়ন্যা চ্যাটার্জী (Ayanna Chatterjee)। ‘রাণী রাসমণি’ ধারাবাহিক দিয়ে নায়িকা অয়ন্যা চট্টোপাধ্যায়ের পথচলা শুরু হয়। বিংশ শতাব্দীর বাংলার বুকে গড়ে ওঠে এই দস্যিপনা আর ভালোবাসার গল্প। ‘শ্রীমান পৃথ্বীরাজ’ ১৯৭৩ খ্রিষ্টাব্দে মুক্তিপ্রাপ্ত একটি বাংলা চলচ্চিত্র।

ছোট্ট কমলা ও মানিকের একসঙ্গে পথচলা

ধারাবাহিকের গল্পটি যে সময়ের, তখন স্ত্রী’দের প্রতি এমন প্রেম তেমন দেখা যেত না। কিন্তু কমলা ও মানিকের ভালোবাসা ছিল তুলনাহীন। কমলাকে যেন এক প্রকার চোখে হারায় পৃথ্বীরাজ। মানিক ও কমলা দুজনেই দুজনের ভালো-খারাপ সকল সময় একে অপরের পাশে থাকে। পরিবারের আসা সকল সমস্যা একসঙ্গে সামলায় তারা। কিন্তু সেই ছোট্ট চরিত্রগুলোই এবার হারিয়ে যাবে পর্দা থেকে? দর্শকদের জন্য খুবই বড় দুঃসংবাদ। ধারাবাহিক লিপ নিতে চলেছে কিছু বছর।

কমলা ও পৃথ্বীরাজের নতুন যাত্রা

লিপ নেওয়ার পর ছোট্ট কমলা ও মানিককে আর ছোটটি দেখা যাবে না। তারা অনেক বড় হয়ে যাবে। হাসি-মজার ছলেই শীঘ্রই আসছে ধারাবাহিকে এক নতুন চমক। সামনেই মানিকের বাবার জন্মদিন। আর সেই উপলক্ষে কমলা ও মানিক দর্শকদের দিল এই নতুন খবর। ধামাকাদার পর্ব আসতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এ। তবে কি আর দেখা মিলবে না ছোট্ট মানিক ও কমলাকে?

ধারাবাহিকের নতুন চমক

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’এর একটি নতুন প্রোমো সামনে এল। যেখানে মানিক বাবার মতো সেজেছে ও কমলা বড় বৌ’এর মতন। এটা কেবলই মজার ছলে করেছে তারা। মজার ছলে গল্পের নতুন চমক আসার খবর দিল দর্শকদের। সামনেই মানিকের বাবার জন্মদিন। আর সেই উপলক্ষেই মানিক বাবার মতো পোশাক পড়েছে ও কমলা বড় বৌ’এর মতন। সেটে চলছে জোরদার শুটিং। কোন চমক আনতে চলেছে তারা? তা জানতে হলে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬ টায় দেখতে হবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

Back to top button