মিঠাইকে পাকাপাকিভাবে সরাতে হবে,তাই লীনা গাঙ্গুলী এবার ফুলঝুরির নায়ক হিসেবে নিয়ে আসছেন তথাগত মুখার্জিকে! লালন পড়ল বিপদে

আজ থেকে নয় মাস আগে শুরু হয়েছিল ধূলোকণা এবং তারও আগে শুরু হয়েছিল জি বাংলায় মিঠাই। দুটোই একই স্লটে তবে জোরদার টক্কর টা কোন দিনও হয়নি কিন্তু বিগত কয়েক সপ্তাহে মিঠাই এর সঙ্গে পাল্লা দিয়ে লড়ছে ধূলোকণা। এমনকি মিঠাই কে কয়েকবার হারিয়ে দিয়েছে সে। তবে এবার শোনা যাচ্ছে মিঠাই কে পাকাপাকিভাবে স্লটহারা করার জন্য নতুন চাল চালতে চলেছেন ধুলোর লেখিকা লীনা গাঙ্গুলী।

এমনিতেই লালনের সঙ্গে চড়ুইয়ের বিয়ে দিয়ে একটা মহা টুইস্ট এনে দিয়েছেন লীনা। তারপর আমরা প্রোমোতে দেখেছি যে ফুলঝুরি বড় গায়িকা হয়ে গেছে এবং লালন তার ড্রাইভার।যদিও সেই এপিসোড আসতে মনে হয় অনেক দেরি আছে তবে এবার ধূলোকণাতে এন্ট্রি নিচ্ছে নতুন মুখ। তার পরিচয় জানলে আপনারা অবাক হয়ে যাবেন।

দেশের মাটিতে তাকে আমরা দেখেছি ডোডোদা হিসাবে। মোহর সিরিয়ালে তিনি ছিলেন পুলিশের চরিত্রে। এখন সিনেমাও করছেন তিনি। আশাকরি বোঝা যাচ্ছে কার কথা বলা হচ্ছে। অভিনেতা তথাগত মুখার্জি এবার ফুলঝুরির নায়ক হিসাবে এন্ট্রি নেবেন ধুলোতে। শোনা যাচ্ছে ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন তথাগত।
fuljhuriআট বছর আগে সখী সিরিয়ালে দুজনে একসঙ্গে কাজ করেছিলেন। তারপর আবার জুটি হয়ে কাজ করবেন ধূলোকণায়। এখন তথাগতর চরিত্রটা পজিটিভ কি নেগেটিভ সেটা পরে বোঝা যাবে। তবে লেখিকা যে বড়োসড়ো টুইস্ট দিতে চলেছেন সেটা বোঝাই যাচ্ছে।

Back to top button