আবার পর্দায় ফিরছে ‘মাধবীলতা’ নায়ক সুস্মিত মুখার্জি! জি বাংলা নাকি জলসা কোন চ্যানেলে আসছে তার নতুন সিরিয়াল?

বাংলা ধারাবাহিক বহু মানুষের জীবনের সঙ্গী হয়ে উঠেছে বহু বছর ধরে। সিরিয়াল প্রেমী মানুষদের জীবনের নিত্য বিনোদনের সঙ্গী এই ধারাবাহিকের চরিত্রগুলি! টেলিভিশন প্রিয় বাঙালির সিরিয়াল তালিকা দীর্ঘ। বিভিন্ন সময় এক একটি সিরিয়াল ভীষণ জনপ্রিয় হয়ে ওঠে।

জলসার পর্দায় দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক ছিল বরণ। এই ধারাবাহিকে তিথি এবং রুদ্রিকের প্রেম কিন্তু দর্শকরা চুটিয়ে উপভোগ করে ছিলেন। তিথির চরিত্রে নজর কেড়েছিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল ও রুদ্রিকের চরিত্রে সুস্মিত মুখার্জি। হঠাৎ ধারাবাহিক বন্ধে কষ্ট পান দর্শকরা। এই দুষ্টু -মিষ্টি জুটিকে ভীষণ মিস করছিলেন দর্শকরা।

এরপর জলসাতেই মাধবীলতা ধারাবাহিকে শ্রাবণী ভুঁইঞার বিপরীতে জুটি বাঁধেন অভিনেতা। স্নেহাশিস চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশনের উক্ত ধারাবাহিকটি ভালো টিআরপি থাকা সত্ত্বেও বন্ধ করে দেয় চ্যানেল। শ্রাবণী ব্লুজের মুকুট ধারাবাহিকে ফিরলেও লাইট ক্যামেরা অ্যাকশন থেকে অনেকটাই দূরে ছিলেন সুস্মিত। কিন্তু অপেক্ষার অবসান হয়েছে। আবারও খুব জলদিই ছোট পর্দায় ফিরছেন অভিনেতা।

জানা গেছে ম্যাজিক মোমেন্টস প্রযোজিত নতুন ধারাবাহিকে নায়ক চরিত্রে ফিরতে চলেছেন সুস্মিত। বিরাট বাজেটের এই ধারাবাহিক নিয়ে ফিরছেন তিনি। জানা গেছে, সান বাংলার পর্দায় নাকি আসতে চলেছে এই ধারাবাহিকটি। দর্শকরা রীতিমতো উত্তেজিত সুস্মিতের ফেরার খবরে। জানা গেছে, নবাগতা এক অভিনেত্রীর বিপরীতে ফিরতে চলেছেন এই অভিনেতা। তার নতুন অভিনেত্রীর নাম শ্রেষ্ঠা।

নতুন ধারাবাহিকে তো ফিরছেন‌ই সেইসঙ্গে জানা গেছে, এই বছর নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিত। চলতি বছরের নভেম্বর মাসে নাকি বিয়ে তার। বরণ ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রিতে গুঞ্জন সহ-অভিনত্রী প্রিয়া মণ্ডলের সঙ্গে প্রেম করছেন নাকি তিনি। সোশ্যাল মাধ্যমে মেলে সেই প্রেমের ঝলক। যদিও মুখে সেইকথা কেউই স্বীকার করেননি। কিন্তু তিনি অস্বীকারও করেননি।

Back to top button