আবার নতুন করে দীপার সঙ্গে সাংসারিক জীবন শুরু করছে সূর্য! অতীতের সোনালি দিন আবারও ফিরছে সূর্য-দীপার জীবনে?

দূরে থাকলে যে দূরত্ব আরও বাড়ে তা আমরা অনেকের মুখেই শুনেছি, এবার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিক (Serial) দেখে তার প্রমাণও মিলে গেল। ধীরে ধীরে কাছাকাছি আসছে সূর্য-দীপা। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ে তাদের মা-বাবাকে নিয়ে অনেক সত্যি জেনে গিয়েছে। কিন্তু যার আসল জানার দরকার, সূর্য সেই এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে।

আমরা আগেই দেখেছি খবরের কাগজের ছবি দেখে সোনা জানতে পেরেছে দীপাই সূর্যের স্ত্রী। অন্যদিকে মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার মনে তার অনাথ হওয়ার কথা ঘুরছে, যেটা উর্মির মা রত্নার থেকে শুনেছে। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। আর তাই তাদের ভালোর জন্য সূর্য-দীপা চুপ রয়েছে। সেনগুপ্ত বাড়ির সকলেই চাইছে যাতে সূর্য-দীপা এক হয়।

কিন্তু সূর্য কোনওমতেই সত্যিটা মেনে নিতে পারছে না। আর সেই ‘অনুরাগের ছোঁয়া’র একঘেঁয়ে পর্ব দেখে বিরক্তি জন্মেছে দর্শকদের মনেও। সূর্য ও দীপার মধ্যে এই দূরত্ব তৈরী হওয়ার কারণ মিশকা, যে সূর্যের বেস্ট ফ্রেন্ড ছিল। প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। আর সেই সূর্যকে বলেছিল, সে কোনোদিন বাবা হতে পারবে না। আর তাই দীপা প্রেগনেন্ট হতে সেই সন্তান নিজের নয় ভেবে তাকে সেনগুপ্ত পরিবার থেকে তাড়িয়ে দেয়। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’।

এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। এরমাঝেই সোনার হাতে পরে সূর্য-দীপার বিয়ের ছবি, পাশাপাশি সে জানতেও পারে রূপা তাদের মেয়ে। নিজেকে বাড়ির কেউ না ভেবে সকলের উপর অভিমান করে সোনা। এতদিন তার বাবা তার কাছে কেন সব লুকিয়ে রেখেছিল, তা নিয়ে সোনার মনে রয়েছে অনেক প্রশ্ন।

যদিও সূর্য-দীপা দুজনের মনেই রয়েছে একে-অপরের প্রতি ভালোবাসা। এবার সেই ভালোবাসার জেরেই ধরা দিচ্ছে দুজনেই। ধীরে ধীরে দুজনেই কাছাকাছি আসছে। মনের সমস্ত অভিমান গোলে যাচ্ছে। এতদিন দীপা সেনগুপ্ত বাড়িতে ঢুকলেই রেগে যেত সূর্য। এবার দীপা সরাসরি তার রুমে ঢুকে বেড গুছিয়ে দিল। আর তা দেখে সূর্য কোনও রিয়েক্ট না করে আড়ালে সব দেখল। বোঝাই যাচ্ছে ভালো লেগেছে তার। দর্শক চায়, এবার সমস্ত সমস্যা মিটিয়ে তারা সুখে সংসার করুক। তবে খুব তাড়াতাড়ি দর্শকরা তাদের পছন্দের পর্ব দেখতে চলেছে?

Back to top button