Anurager Chowa: সূর্যকে ডিভোর্স দেবে না, স্পষ্ট জানালো দীপা! দীপার ভালোবাসা এবার কি সূর্যের মন গলাতে পারবে? মিশকাকে আউট করে সূর্য-দীপার নতুন অধ্যায় হচ্ছে শুরু

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই আমরা দেখে এসেছি, প্রথম থেকেই সূর্য-দীপার মাঝে এসেছে সূর্যের বন্ধু মিশকা। আর এই মিশকার জন্যই সূর্য-দীপার মধ্যে এতো ভুল বোঝাবুঝি। অবশেষে সবকিছু পেছনে ফেলে এক হওয়ার দিকে এই জুটি এগোলেও মিশকার চক্রান্তে ফের বিচ্ছেদের রাস্তায় হাঁটছে সূর্য-দীপা।

এতদিন দুজনে তাদের সন্তানদের নিয়ে সেপারেট ছিল। এবার আইনত আলাদা হওয়ার প্রস্তুতি নিচ্ছে সূর্য। সম্প্রতি কিছু এপিসোড অনেকের মনে হয়েছিল সোনা-রুপার জন্য ফের মিল হতে চলেছে দুজনের। কিন্তু পরে দেখা যায়, তাদের মধ্যে ভুল বোঝাবোঝি এতটাই বেড়ে গিয়েছে, যে তারা মিল হওয়া তো দূরের কথা বিচ্ছেদের রাস্তায় হাঁটছে।

যদিও দীপা চায়না সূর্যের থেকে আলাদা হতে। কিন্তু সূর্য মন থেকে না চাইলেও সে দিপাকে মুক্তি করে দেওয়ার জন্য কোর্টে গিয়েছে। মস্তিষ্ক তাদের ডিভোর্সের জন্য যদিও সবভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে দীপার এবারের স্পষ্ট কথা মন কাড়ল সকল দর্শকদের। সে স্পষ্ট সূর্যকে জানিয়ে দিল যে সে আলাদা হবে না সূর্যের থেকে।

এমনকি সোনা- রুপা দুজনকে নিয়েও সে থাকবে। দীপার এই স্পষ্টতা হয়তো সূর্যের সিদ্ধান্তে বদল আনতে পারে বলে মনে করছেন অনেকেই। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকে সূর্য-দীপার জুটি খুব পছন্দের ছিল দর্শকদের। প্রথম দিন থেকে এখনও পর্যন্ত টিআরপিতে একই স্থান দখল করে রয়েছে এই মেগা।

Anurager Chhowa
রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। এরমধ্যেই অনেকবার গুঞ্জন ওঠে, এবার হয়তো শেষের পথে হাটছে চলেছে ধারাবাহিকটি। আবার অনেকসময় এও শোনা যাচ্ছে, ধারাবাহিকের আরও অনেকগুলি পর্ব আসবে। যদিও আদোও কি হবে সেই বিষয়ে এখনও কোনও নিশ্চিত জানা যায়নি।

Back to top button