জলসার নতুন ধারাবাহিকের জন্য মাঝপথেই জনপ্রিয় সিরিয়ালের শুটিং শেষ করল চ্যানেল! রইল তার নাম

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির (TRP) তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। আর এই নতুন নতুন ধারাবাহিকের জন্য ইতির খাতায় নাম লেখাচ্ছে পুরোনো ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। স্টারে আসছে পর পর দুটি ধারাবাহিক।

নতুন সিরিয়াল ‘লাভ বিয়ে আজকাল’

একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’। ‘লাভ বিয়ে আজকাল’এ জুটি বাঁধতে চলেছেন ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar)। ছোট পর্দা এবং বড় পর্দার বেশ পরিচিত মুখ ওম সাহানি। তাঁর বিপরীতে দেখা যাবে নতুন মুখ মৌমিতা সরকারকে। ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হচ্ছে ওম সাহানি ও নবাগতা মৌমিতা সরকারের ‘লাভ বিয়ে আজকাল’।

নতুন সিরিয়াল ‘তোমাদের রানী’

এবার সামনে এল ‘তোমাদের রানী’র (Tomader Rani)সম্প্রচার সময়। নতুন এই ধারাবাহিকে রাণী ওরফে অভিকা মালাকারের টেলিভিশনের পর্দায় এটাই তার প্রথম অভিনয়। ‘তোমাদের রানী’ ধারাবাহিকটির জন্য এক্কা দোক্কা (Ekka Dokka)গাঁটছড়ার (Gaatchora) মধ্যে যেকোনও একটি বন্ধ হবে বলে মনে করা হয়। তারপর দেখা গেল পরিবর্তন করা হয় জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। জানা গেল, ৮ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সন্ধ্যা ৬ টায় আসছে ‘তোমাদের রানী’।

শেষের পথে ‘গুড্ডি’

আর এই ধারাবাহিক শুরু হওয়ার কথা শুনে অনেকেরই মনে হয় ‘গুড্ডি’ (Guddi) শেষ হবে। যদিও আগে জানা গিয়েছিল, নতুন ধারাবাহিক এলেও এখনই বন্ধ হচ্ছে না ‘গুড্ডি’। গুড্ডি’ ভক্তদের জন্য এটা খুবই খুশির খবর ছিল। জানা গেয়েছে, চ্যানেল ম্যাজিক মুমেন্টস প্রোডাকশনকে এখনও এরূপ কোনও নোটিশ পাঠায়নি। তাই আগামী কিছুদিনেও ইতির মুখ দেখবে না ‘গুড্ডি’। এখন গুড্ডি আরও কিছু দূর এগোবে। কিন্তু দুঃখের ব্যাপার চ্যানেল আজই শেষ করছে ‘গুড্ডি’ শুটিং। হঠাৎ চ্যানেল ‘গুড্ডি’র ইতি টানল।

Back to top button