নতুন মোড় এলো গল্পে তবু শেষ হচ্ছে স্টারের এই ধারাবাহিক! ২৭ আগস্ট শেষ টেলিকাস্ট

টিআরপির (TRP) উপরই বর্তমানে নির্ভর করছে ধারাবাহিকের স্থায়ী কাল। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো কিছু ধারাবাহিক স্লট হারায়, নয়তো কিছু ধারাবাহিক বন্ধও হয়ে যেতে পারে। সুতরাং বর্তমানে কম্পিটিশনটা অনেক বেড়েছে।

তাই ধারাবাহিকগুলোকে বিশেষভাবে নজর রাখতেই হবে টিআরপির উপর। বর্তমানে বেশকিছু ধারাবাহিক ইতির খাতায় নাম লিখিয়েছে। এবার ইতি টানতে চলেছে আরও এক নতুন ধারাবাহিক। স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল হল ‘পঞ্চমী’ (Ponchami)। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। দেখা যায়, ধীরে ধীরে এই ধারাবাহিকের টিআরপি কমতে থাকে।

পঞ্চমীতে নতুন ট্যুইস্ট

আর তাই এটাও শোনা যায় শেষ হয়ে যাবে ‘পঞ্চমী’। তবে শেষ হওয়ার আগে নতুন ট্যুইস্ট এনেছে প্রোডাকশন? উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) এবং অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। অবাস্তব হলেও গল্পটি বেশ কিছু দর্শকদের মন জয় করে নিয়েছে। পর্দায় সাপ নিয়ে অনেক সিরিয়াল হলেও বাংলায় এইরকম সিরিয়াল প্রথমই বলা চলে। আর শুধু তাই নয় পঞ্চমী সিরিয়াল গ্রাফিক্সেও বেশ উন্নত।

স্টারে নতুন সিরিয়ালের এন্ট্রি

আর সেই কারণেও নেটপাড়ায় বেশ প্রশংসা পেয়েছে ধারাবাহিকটি। গত বছরের শেষ থেকে শুরু হয় পঞ্চমীর সফর। আগের মাসেই নায়ক কিঞ্জলের মৃত্যু এনে রাজদীপ গুপ্তর রোলের ইতি টানে লেখিকা। আমরা জানি, আগামী ২৮শে অগস্ট থেকে রাত ৮.৩০টায় সম্প্রচারিত হবে ওম সাহানি ও নবাগতা মৌমিতা সরকারের ‘লাভ বিয়ে আজকাল’। তবে কি ২৭শে অগস্ট সিরিয়ালের অন্তিম পর্ব সম্প্রচারিত হবে? এই জল্পনায় সিলমোহর দিলেন সুস্মিতা স্বয়ং। এক সাক্ষাৎকারে সুস্মিতা বলেন, ‘শুরু থাকলে শেষও থাকবে। তাই মনখারাপ হলেও মেনে নিচ্ছি।’

কি বলছেন দর্শক?

যদিও অনেক দর্শকদের কাছেই এই বিষয়টা হজম হচ্ছে না। কারণ দিন কয়েক আগেই গল্পে এসেছে এক নতুন মোড়। গল্পের নতুন হিরো যুবরাজ চৌধুরী এন্ট্রি নিয়েছে। হঠাৎই পঞ্চমীতে জেনারেশন লিপ দেখানো হয়েছে। পুনর্জন্ম নিয়েছে পঞ্চমী, সে এখন পৌলমী। শাড়ি পরা গ্রামের মেয়ে থেকে শহুরে মর্ডান মেয়ে। তাহলে শেষ মুহূর্তে এত চমক দেখানোর মানেটা কী? গল্প ঘুরতে না ঘুরতেই কেন হঠাৎ করে বন্ধ করা হচ্ছে সিরিয়াল?

Back to top button