Bangla Serial

Serial End: রামপ্রসাদ আসছে, সময় ঘোষণা হয়ে গেল! আরো একটি জনপ্রিয় ধারাবাহিকের কপাল পুড়লো! শেষের মুখে আবার একটি সিরিয়াল, হলুস্থুল কাণ্ড নেট পাড়ায়

নতুন বছর পরতেই আরও একটি নতুন ধারাবাহিকের ঘোষণা করেছে স্টার জলসা। আর এই ধারাবাহিকের হাত ধরেই আবার একবার পর্দায় ফিরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। তার আসন্ন এই সিরিয়ালের নাম ‘রামপ্রসাদ’। প্রথম প্রোমো সামনে আসতেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। খবর আসতেই অনেকের মনে প্রশ্ন উঠেছিল কোন স্লটে আসতে চলেছে এই নতুন সিরিয়ালটি। এবার চ্যানেলের তরফ থেকে জানিয়ে দেওয়া হল ধারাবাহিকের সময়সূচী!

‘রামপ্রসাদ’ ধারাবাহিকটি আসার খবর সামনে আসার পর থেকেই দর্শকদের মধ্যে থেকে নানা রকম সময় সামনে আসছিল। অনেকেই মনে করছিলেন নতুন ধারাবাহিকটি হয়তো রাতের স্লটে দেওয়া হবে। তার কারণ এর আগেও সব্যসাচী অভিনীত আধ্যাত্মিক কাহিনী নির্ভর সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’ রাত ১০টায় সম্প্রচার হতো। কিন্তু সেই সব জল্পনা মিথ্যে করে এই নতুন ধারাবাহিকটিকে দেওয়া হল সন্ধ্যে বেলার স্লটে!

টেলিভিশনে চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে যে রামপ্রসাদের সময় এমনটাই বলা হয়েছে একটি ফ্যান পেজে। সেখানে যে ভিডিও দেখা যাচ্ছে তাতে আগামী ২৮ শে ফেব্রুয়ারি থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধে সাড়ে ৬ টার সময় সম্প্রচারিত হবে ‘রামপ্রসাদ’ সিরিয়ালটি। তবে এবার এই খবর সামনে আসার পরেই ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের ভক্তদের মাথায় বাজ পড়েছে।

কারণ কিছুদিন আগেই এই ধারাবাইকে স্লট চেঞ্জ করে সন্ধ্যে সাড়ে ছটায় দেওয়া হল। আর সেখানে আবার একবার সেই স্লটে অন্য একটি ধারাবাহিক আসার খবরে অনেকেই মনে করছে এবার হয়তো ‘আলতাফড়িং’ শেষ হতে চলেছে। স্লট চেঞ্জ করবার পরে টি আর পি তালিকাতেও ভালো ফল করেছে আলতাফড়িং ধারাবাহিকটি। তবে গল্পে আচমকা নায়ককে খলনায়ক বানানোর পর থেকেই জনপ্রিয়তা অনেকটাই কমে গেছে।


অনেক নতুন চরিত্র নিয়ে আসা হলেও ধারাবাহিকটি টিআরপি ধরে রাখতে ব্যর্থ হয়। তারপর তাকে স্লট পরিবর্তন করে সন্ধ্যে সাড়ে ৭ টার থেকে সন্ধ্যা সাড়ে ৬ টায় দিয়ে দেওয়া হয়। তবে স্লট চেঞ্জ হয়েও ভাগ্য ফিরলো না ‘আলতা ফড়িং’এর। অবশেষে বিদায় নিতে হচ্ছে এই ধারাবাহিকটিকে! ফ্যান পেজের তরফ থেকে এমনটাই জানানো হচ্ছে।

আরও পড়ুন:

Alta Foring: এক বছর আগে ব্যাঙ্ক বাবু টাকা নিয়ে পালিয়েছে তার এতদিন পর হঠাৎ ফড়িং প্রেগন্যান্ট! ‘দর্শক কি পাগল যে এত ভাওতাবাজি সহ্য করবে’? ‘আলতা ফড়িং’এর নতুন গল্প নিয়ে চরম Troll

 

তবে এখনো পর্যন্ত চ্যানেলের তরফ থেকে কোন অফিসিয়াল ঘোষণা করা হয়নি। স্টার জলসার অফিসিয়াল পেজেও এমন কোনো খবর নেই। তাই অনেকের দাবি যে এই প্রোমো ভিডিওটি আসলে এডিট করে বানানো হয়েছে। তাই যদি এটা সত্যি হয় ‘আলতা ফড়িং’ এর ভক্তদের কোন চিন্তার কারণ নেই। তবে অশনি সংকেত এখনই কাটছে না ‘আলতাফড়িং’ এর মাথা থেকে। যদি এটি টিআরপি না তুলতে পারে তাহলে হয়তো এই এডিট প্রোমো টার টাইম স্লট টাই বাস্তবে পরিণত হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button