Alta Foring: এক বছর আগে ব্যাঙ্ক বাবু টাকা নিয়ে পালিয়েছে তার এতদিন পর হঠাৎ ফড়িং প্রেগন্যান্ট! ‘দর্শক কি পাগল যে এত ভাওতাবাজি সহ্য করবে’? ‘আলতা ফড়িং’এর নতুন গল্প নিয়ে চরম Troll

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘আলতা ফড়িং’। যেখানে শুরুর প্রথমে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেতা অর্ণব মুখোপাধ্যায় এবং অভিনেত্রী খেয়ালী মন্ডলকে। তবে সম্প্রতি গল্পের নায়ক খলনায়কে পরিণত হয়েছে এবং এক নতুন নায়কের প্রবেশ ঘটেছে। আর সেই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা অভিষেক বোসকে। ধারাবাহিক শুরুর প্রথম থেকেই ফড়িং এবং অভ্রর জুটিকে দর্শক ভীষণ পছন্দ করত।

কিন্তু সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে ফড়িং এর সঙ্গে অভ্রর ডিভোর্স হয়ে গেছে এবং অর্জুনের সঙ্গে ফড়িংয়ের আবার বিয়ে হয়েছে। যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানে যে অভ্র জালিয়াতি করে অনেক টাকা নিয়ে পালিয়ে গিয়েছিল আর তারপরে সে যখন ধরা পড়ে তখন থেকেই ফড়িংকে মারার চক্রান্ত করছে।

সম্প্রতি সে ফড়িং এবং অর্জুনের ফুলশয্যার খাটে কারেন্ট দিয়ে রেখেছিল যার ফলে অর্জুন শক খেয়ে অজ্ঞান হয়ে গিয়েছিল। তবে এবার আলতাফড়িং এর একটি নতুন চমক সামনে এসেছে। যেখানে একদিকে অভ্র পুলিশের হাতে ধরা পড়েছে এবং ফড়িং তার নতুন জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে অর্জুনের হাত ধরে। তখনই হঠাৎ করে জানা যায় যে ফড়িং অন্তঃসত্ত্বা। সে খবর শুনে সকলে চমকে ওঠে এবং ফড়িং জানায় যে এটা তার ব্যাংক বাবু অর্থাৎ অভ্রর সন্তান।

আর গল্পের এই প্লট দেখে রীতিমতো ট্রোল করতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায় দর্শকদের একাংশ। তাদের মধ্যেই একজন সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “বাবু একবছর হলো টাকা নিয়ে ভেগে গেছে,

আর ফড়িং এর বিয়ে হলো ৫ দিন ও হলো না,

তাইলে এই মাইয়া প্রেগন্যান্ট হয় কেমনে.!?

কি একটা ভাউতাবাজি

ফেক্টঃ আলতা ফড়িং”

দর্শকের মতে পুজোর সময় দশমীর দিন অভ্র পালিয়ে যায় আর তারপর থেকে এতদিন পরে কি করে হঠাৎ করে ফড়িং অন্তঃসত্ত্বা হয়ে পড়ে? প্রথমেই গল্পের নায়ককে ভিলেন বানানো নিয়ে একাধিক সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এবার এই নতুন গল্পের প্লট দেখে রীতিমতো হেসে গড়াগড়ি খাচ্ছে দর্শক।

Back to top button