TRP Jalsha: রাত ৮ টার পরে টিআরপি তালিকায় রমরমা বাজার স্টার জলসার! কোথাও খুঁজে পাওয়া গেল না জি বাংলাকে! ভক্তদের আনন্দ ধরছে না

আজ বৃহস্পতিবার বেরিয়ে গেলে বাংলা টেলিভিশনের এই সপ্তাহের টিআরপি তালিকা। আর সেখানেই সন্ধ্যে আটটার স্লটের পর থেকে প্রতিটা স্লটে দেখা গেল স্টার জলসার রাজ। কোথাও খুঁজে পাওয়া গেল না জি বাংলাকে। আর তাতেই আরো বেশি খুশি হয়ে গেছে স্টার জলসার ভক্তরা।

প্রসঙ্গত সন্ধ্যে আটটার স্লটে স্টার জলসায় দেখতে পাওয়া যায় ‘বাংলা মিডিয়াম’ এবং জি বাংলায় সেখানে দেখা যায় ‘নিম ফুলের মধু’। তারপর সাড়ে আটটাতে দেখতে পাওয়া যায় স্টার জলসায় ‘পঞ্চমী’ এবং জি বাংলায় ‘রাঙ্গা বউ’। এই দুটি স্লটেই চারটে ধারাবাহিককে একে অপরের স্লটে একই টিআরপি পয়েন্ট পেতে দেখা গেছে এই সপ্তাহে।

এরপর নটার স্লটে রয়েছে স্টার জলসায় ‘এক্কাদোক্কা’ এবং জি বাংলায় ‘সোহাগ জল’। এই স্লটে স্টার জলসার এক্কাদোক্কা স্লট লিড করেছে এবং সেখানে জি বাংলা নতুন ধারাবাহিক সোহাগ জল শুরুর প্রথম থেকেই টি আর পি তালিকায় সেভাবে ফল করতে পারেনি। এরপর সাড়ে নটার স্লটে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি স্লট লিড করার সাথে সাথে টিআরপি তালিকাতেও শীর্ষস্থান দখল করেছে। আর সেখানে জি বাংলার ‘তোমার খোলা হাওয়া’ একেবারেই ভালো ফল করতে পারেনি।

তারপর দশটার স্লটে রয়েছে স্টার জলসায় ‘হরগৌরী পাইস হোটেল’ এবং জি বাংলায় রয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সেখানেও স্লট লিড করেছে স্টার জলসার হরগৌরী পাইস হোটেল। লক্ষ্মী কাকিমার ফল খুবই খারাপ। সাড়ে দশটা স্লটে রয়েছে জলসায় ‘গোধূলি আলাপ’ এবং জি বাংলায় ‘মন দিতে চাই’ এই দুটি ধারাবাহিকই টিআরপি তালিকায় একই পয়েন্ট পেয়েছে।

কিন্তু আটটার পর থেকে স্টার জলসার ধারাবাহিক গুলির টিআরপি তালিকায় এত ভালো ফল দেখে ভক্তরা বেজায় খুশি হয়েছে। তাদের মতে টিআরপি তালিকায় টপ করার সাথে সাথে আটটার পর থেকে যে ধারাবাহিক গুলি স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে সেই সবকটাই দর্শকদের মন জয় করতে সফল।

Back to top button