“তোমার ভালোবাসা ওরা বোঝে…” পর্দার ‘তুঁতে’র সঙ্গে তার চারপেয়ে বন্ধুদের মিষ্টি ভিডিয়ো‌ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র ‘তুঁতের’ ভূমিকায় অভিনয় করছেন টলি অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। পর্দায় তাঁর অভিনয় মন ছুঁয়েছে দর্শকদের। তবে অভিনেত্রী দীপান্বিতা শুধু যে ভালো অভিনেত্রী তা নয়, তিনি একজন ভালো মনের মানুষও। সম্প্রতি অ্যাক্রোপোলিস এন্টারটেনমেন্টের একটি ভিডিয়ো তে মিলল তারই প্রমাণ।

অভিনেত্রী দীপান্বিতা ভীষণভাবে পশুপ্রেমী। সেটের বাইরে রয়েছে তাঁর একগুচ্ছ বন্ধু-বান্ধব। সিরিয়ালের সেটের বাইরে পথকুকুরদের সঙ্গে বন্ধুত্ব রয়েছে তাঁর। অফটাইমে তাঁদের সঙ্গে চলে গল্প, দুষ্টুমি, খেলাধুলা। অ্যাক্রোপোলিস এন্টারটেনমেন্টের ভিডিয়োতে তারই ঝলক দেখেছেন দর্শকেরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘তুঁতে’ তাঁর বন্ধুদের সঙ্গে কথা বলছে। আর বন্ধুরাও একটানা আব্দার জুড়েছে তাঁর কাছে। কখনও কোলে উঠতে চাইছে তো কখনও আভাসে ইঙ্গিতে কথা বলছে। ভিডিয়ো দেখে বোঝা যায়, তাঁদের মধ্যে বন্ডিং বেশ স্ট্রং।

ভিডিয়োটির ক্যাপশনে প্রচুর কমেন্ট করেছেন ‘তুঁতের’ অনুরাগীরা। তাঁদের কথায়, কেবল পর্দায় নয়, তুঁতে ওরফে দীপান্বিতা আসলেই ভালোমানুষ। আর তারই বার্তা দেয় অফসেটের এক ঝলক। আবার কেউ কেউ ‘মিষ্টি’ বলে কমেন্ট করেছেন। কারোর কারোর মতে, তুঁতে রূপে গুনে অপরূপা। এবার কারোর কথায়, অবলা জীব রাও তোমার ভালোবাসা বোঝে।

প্রসঙ্গত, সাপ্তাহিক টিআরপির রিপোর্ট কার্ডে ভালো ফল করতে গল্পে কিছুটা চেঞ্জ এনেছে জলসা কর্তৃপক্ষ। যার কারণে ‘তুঁতে’-কে নিয়ে দর্শকদের উন্মাদনা আরও বেড়েছে।

Back to top button