ফের অনুরাগের ছোঁয়ার স্লট পাল্টে যাচ্ছে? ইতির খাতায় চ্যানেলের আরেক চর্চিত ধারাবাহিক! জানুন সবটা

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি ও স্টারে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক।

স্টারের আসন্ন ধারাবাহিক

শোনা যাচ্ছিল এবার আরও তিনটি প্রোডাকশন হাউসের তরফে দুটি ধারাবাহিক আসতে চলেছে। তবে চ্যানেল তাদের আরও পিছিয়ে দেয়। এরমধ্যে রয়েছে যীশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন। তাদের একটি ধারাবাহিক আস্তে চলেছে স্টারে। তবে বর্তমানে যেভাবে কিছুমাসেই সিরিয়ালগুলো বন্ধ হয়ে যাচ্ছে, তাতে তারা একটু বেশি সাবধানতা অবলম্বন করছে। আর তাই ধারাবাহিকের কাস্টিং-এ একটু বেশি নজর দিচ্ছে তারা। এবার শোনা গেল নতুন ধারাবাহিকের মেন লিডে আসছেন বড় পর্দার একজন জনপ্রিয় নায়ক।

টিআরপিতে কে এগিয়ে?

উক্ত নতুন ধারাবাহিকের মধ্যে তুঁতের টিআরপি তেমন ভালো নেই। অন্যদিকে সন্ধ্যাতারা চ্যানেলকে ভালো টিআরপি দিতে পারবে বলে আশা রাখেন দর্শক। পাশাপাশি পঞ্চমী ও বাংলা মিডিয়ামও দর্শক ভালো পছন্দ করেন। তবে গুড্ডির উপর বিশেষ রাগ সকলের। অনেকের মতে, গুড্ডির গল্প বোরিং হয়ে যাচ্ছে যত দিন এগোচ্ছে। তাই গুড্ডিকে শীঘ্রই বন্ধ করে দেওয়া উচিত।

দর্শকদের দাবি

দর্শকের কথায়, এবার ‘গুড্ডি’র ইতি টানার প্রয়োজন। বোরিং গুড্ডি কারোরই আর পছন্দ হচ্ছে না। তাই এক দর্শকের কথায়, স্টারের স্লট পরিবর্তন করার প্রয়োজন। সবার আগে ‘গুড্ডি’র ইতি টানা প্রয়োজন। তারপর গুড্ডির স্লটে পঞ্চমী ধারাবাহিককে দিতে হবে। আর সেই স্লটে অর্থাৎ ৮ টায় আসন্ন যীশু সেনগুপ্তের ধারাবাহিককে আনা হোক। অন্যদিকে, অনুরাগের ছোঁয়া’কে আনা হোক ৮ টার স্লটে। উক্ত ধারাবাহিকের বেশিদিন প্রয়োজন পর্বে না স্লট পেতে। এর সাপোর্টে সন্ধ্যাতারার টিআরপিও বাড়বে। বাংলা মিডিয়ামও নিয়মিত স্লট পাবে। পাশাপাশি তুঁতেকে ১০ টার স্লটে দেওয়া প্রয়োজন এবং হরগৌরী পাইস হোটেল ৯টা ৩০টায় দিতে হবে’।

Back to top button