Bangla Serial

Dhulokona:মিঠাইকে হারিয়ে পরপর টপার হয়েই যাচ্ছে ধূলোকণা অথচ এক মাস হল নতুন কোন প্রোমো নেই, ইনস্টাগ্রামে ধুলোকণাকে প্রোমোট করছেই না জলসা! ‘মিঠাইয়ের মত অবস্থা হবে কিন্তু’, সাবধান করছেন ফুলুর ভক্তরা

বর্তমানে মিঠাই ধারাবাহিককে প্রত্যেক সপ্তাহে ঘোল খাওয়াচ্ছে স্টার জলসার ধুলোকণা। এক বছর আগে শুরু হয়েছিল এবং দীর্ঘ নয় মাস পরে মিঠাইকে হারিয়ে শীর্ষস্থানে এসেছে ধুলোকণা‌। আর তারপর থেকে এই ধারাবাহিককে কেউ হারাতে পারছে না চট করে। মাঝে মিঠাই এগিয়ে গিয়েছিল কিন্তু পরপর দুই সপ্তাহে আবার রেকর্ড ব্রেক করেছে লালন আর ফুলঝুরির জুটি।

মূলত লালন আর চড়ুইয়ের যখন বিয়ে দেখানো হয়েছিল সেই সময় থেকে টিআরপি রেটিংয়ে প্রথম হওয়া শুরু। এরপর যখন লালন আর ফুলঝুরির বিয়ে দেখানো হলো কিছু সপ্তাহ আগে সেই সপ্তাহে তো রেকর্ড গড়লো ধুলোকণা। কিন্তু হঠাৎ করে দেখা যাচ্ছে আর কোন প্রমোশন নেই ফুলঝুরির।


যবে থেকে টপার হলো তারপর নতুন করে কোন প্রমো আসেনি ধুলোকণার। সব থেকে অবাক ব্যাপার হলো, স্টার জলসার ইনস্টাগ্রামে লালন ফুলঝুরি নিয়ে সেরকম কোন পোস্টটি নেই বিগত এক মাসের উপর হয়ে গেল। শুধু সাহেবের চিঠি আর এক্কাদোক্কার প্রমোশন। অনুরাগের ছোঁয়া আর মন ফাগুনও রয়েছে। এমনকী বৌমা একঘরও আছে। কিন্তু স্টার জলসায় যে ধুলোকণা নামে একটা সিরিয়াল হয় সেটা স্টার জলসার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ দেখলে কেউ বুঝবেন না।

আর এই ব্যাপারটাই ক্ষিপ্ত করে তুলেছে নেটিজেনদের। বিশেষ করে যারা ধূলোকণা অনুরাগী তারা খুব রেগে গেছেন স্টার জলসার ওপর।তারা চ্যানেল কর্তৃপক্ষের উদ্দেশ্যে বলছেন যে আপনারা নতুন ধারাবাহিক এক্কাদোক্কা আর সাহেবের চিঠি নিয়েই এত ব্যস্ত যে টপার ধারাবাহিককেই আর পাত্তা দিচ্ছেন না। প্রতিপক্ষ চ্যানেল জি বাংলা ঠিক এই একই ভুল করেছিল মিঠাই কে নিয়ে আর তার পরিণতি কী হয়েছে সেটা জি বাংলা নিজের চোখেই দেখে নিয়েছে। স্টার জলসা সেই একই ভুল করছে।

তাই এখনো যদি ধুলোকণাকে নতুন করে প্রোমোট না করা হয় তাহলে খুব বেশিদিন লাগবে না ধুলোকণার টপারশিপ হারাতে। চ্যানেল কর্তৃপক্ষের উচিত নিজেদের চ্যানেল টপার ধারাবাহিককে আলাদাভাবে গুরুত্ব দেওয়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button