স্লট পাল্টে যাচ্ছে জানিয়েছিল খোদ নায়িকা কিন্তু মেয়েবেলা হচ্ছে শেষ! এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিল চ্যানেল

টেলি দুনিয়ায় আবার এক ঝড়। এই মুহূর্তের সবথেকে বড় খারাপ খবর এটাই। মেয়েবেলা নিয়ে চ্যানেল জানিয়ে দিল চূড়ান্ত সিদ্ধান্ত। কী সেই ডিসিশন?

১২ জুন থেকে স্টার জলসা নিয়ে আসছে সন্ধ্যাতারা। সময় সন্ধ্যা ৭.৩০টা। এই সময় এই সম্প্রচারিত হবে একেবারে নতুন একটি সিরিয়াল যার গল্প একেবারে অন্যরকম। এই সিরিয়ালে বহুদিন পর জি বাংলা থেকে স্টার জলসায় কামব্যাক করতে চলেছেন অন্বেষা হাজরা যাকে দর্শকরা বেশি চেনে ‘উর্মি’ হিসেবে। জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালের পর বেশ কিছুদিনের অপেক্ষা এবং তারপর সোজা অন্য চ্যানেলে ঝাঁপ দিলেন নায়িকা।

তবে এমনটা যদি হয় তাহলে মেয়েবেলার কী হবে? আসলে সন্ধ্যা তারা সিরিয়ালের সময় ঘোষণা করার পর চ্যানেলের কাছে অনেকেই জানতে চেয়েছিল তাহলে মেয়ে বেলা সিরিয়াল কখন দেখানো হবে? গুঞ্জন ওঠে যে হয়তো তাদের সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে। এই নিয়ে দোটানায় পড়েছিল এই সিরিয়ালের দর্শকরা। এদিকে জমে গিয়েছিল মৌ এর নির্ঝরের প্রেম। তারপর মৌয়ের শাশুড়ি বীথি মাসি পাল্টে যাওয়ায় বেশ আলোচনায় উঠে এসেছিল এই সিরিয়াল। রূপা গঙ্গোপাধ্যায় হঠাৎ করে এই চরিত্র থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। তারপর যদিও এসেছে নতুন মুখ অনুশ্রী দাস কিন্তু অনেকেই তারপর থেকে ধীরে ধীরে অভিযোগ জানাচ্ছি যে এই অভিনেত্রীকে বীথি মাসে রূপে গ্রহণ করা যাচ্ছে না।

তবে নির্ঝর এবং মৌ জুটিকে যারা ভালোবেসে ফেলেছিল তাদের জন্য রয়েছে একটি খারাপ খবর। অবশেষে গতকাল চ্যানেল ঘোষণা করেছে চূড়ান্ত সিদ্ধান্ত। চ্যানেল প্রযোজনা সংস্থাকে জানিয়ে দিল এই সিরিয়াল নিয়ে আগামী দিনে কি করতে হবে। আর এটাই স্টার জলসার ফাইনাল সিদ্ধান্ত। টিআরপি কম থাকায় চ্যানেল শেষ করে দিচ্ছে মেয়েবেলা। ২৩ জানুয়ারি থেকে সম্প্রচার শুরু হয়েছিল মেয়েবেলা সিরিয়ালের। সেই হিসেবে দেখতে গেলে মাত্র কয়েকটা মাস হল। কিন্তু সন্ধ্যা সাড়ে সাতটার মত প্রাইম স্লটে টিআরপি ধরে রাখতে না পারলে চ্যানেলের পক্ষে সেটা খারাপ হয়। তাই চ্যানেল বন্ধ করে দিচ্ছে এই সিরিয়াল। দুদিন আগেই নিজের জন্মদিনে মৌ চরিত্রের অভিনেত্রী স্বীকৃতি মজুমদার জানিয়েছিলেন সিরিয়াল শেষ হচ্ছে না বরং স্লট পাল্টে যাচ্ছে।

Back to top button