এবার দুই পপুলার নায়ক! স্টার জলসা নতুন ধারাবাহিকের জন্য দুই জনপ্রিয় নায়ককে বাছাই করল

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। একই স্লটে দুই চ্যানেলে দুই নতুন ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। ইতিমধ্যে স্টার তুঁতে ও সন্ধ্যাতারা ধারাবাহিক দুটি নিয়ে এসেছে। এবার শোনা যাচ্ছে, জি ও স্টারে আসছে আরও কিছু নামকরা প্রোডাকশনের তরফে ধারাবাহিক।

আমরা বেশ কিছুদিন আগে শুনেছিলাম, স্টার জলসায় আসতে চলেছে ব্লুজ প্রোডাকশনের তরফে একটি সিরিয়াল। এবার ধারাবাহিকের জন্য দুই অভিনেতা বাছাই করা হল, যা একেবারে ম্যাচ করবে গল্পের সাথে। তাই এই দুই নায়কের মধ্যে যেকোনও একজনকে রাখা হবে। এই দুই নায়কের মধ্যে একজন হলেন অভিনেতা রোহান ভট্টাচার্য ও অপরজন সুস্মিত মুখার্জি। চ্যানেল এই দুই নায়ককে বাছাই করেছে।

প্রোডাকশনও চ্যানেলের কথায় সহমত। যদিও এদের দুজনের মধ্যে কেউ চেনেল বা প্রোডাকশনের সাথে চিঠিবদ্ধ নয়। উল্লেখ্য, জি বাংলায় ক্রিস্টাল প্রোডাকশনের তরফে একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। ধারাবাহিকের নামও ঠিক করা হয়েছে, সম্ভবত ‘উড়ো চিঠি’ হতে পারে। উক্ত ধারাবাহিকে প্রধান নায়িকার রোলে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী হিয়া মুখার্জিকে। যিনি এরআগে জি বাংলার ‘নয়নতারা’ ধারাবাহিকে অভিনয় করেছিলেন।

নায়িকার কাস্টিং অনেক আগেই ঠিক হয়েগিয়েছিল, তবে জানা গিয়েছিল, প্রোডাকশন নায়ক হিসাবে সুস্মিত মুখার্জীকে বেছে নিলেও চ্যানেল বাদ দিয়ে দিয়েছেন। বেশকিছুদিন ধরে টিআরপির অভাবে চ্যানেলে একটার পর একটা ধারাবাহিক কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। আর তাই কাস্টিং-এ বিশেষ নজর দেওয়ার প্রয়োজন বলে মনে করছে প্রোডাকশন। তাই চ্যানেল সুস্মিত মুখার্জীকে বাদ দেয়।

Back to top button